শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

বিএনপি গুজবের রাজনীতি করে না: মির্জা ফখরুল



নিউজ ডেস্ক:: বিএনপি কখনো গুজবের রাজনীতি করে না। বিএনপি সব সময় সত্যের উপর ভিত্তি করে নিষ্ঠার সঙ্গে রাজনীতি করে বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার দুপুরে ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপাকালে এ কথা বলেন তিনি।

‘দেশে চলা গুজবের পেছনে বিএনপির হাত আছে’-আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে এমন দাবি করেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, বাংলাদেশে যেভাবে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়েছে এটি এখন জাতীয় ইস্যুতে পরিণত হয়েছে। এটিকে আওয়ামী লীগ ও তার সরকার খুব খাটো করে দেখছে। আর এ কারণেই এখন পর্যন্ত মশা নিধনের তেমন কোন পদক্ষেপ লক্ষণীয় নয়। ডেঙ্গু প্রতিরোধে সরকার দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে বলেও দাবি করেন তিনি।

এ সময় তার সঙ্গে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: