রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু  » «   চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   শ্রীলঙ্কায় মুসলিম ভোটারদের বহনকারী বাসে বন্দুকধারীদের হামলা  » «   আজ পহেলা অগ্রহায়ণ: নানা আয়োজনে চলছে ‘নবান্ন উৎসব’  » «   মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫  » «   স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   যাত্রীর ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক  » «   দেশে ফিরে নির্যাতনের আরও ভয়াবহ তথ্য দিলেন সুমি  » «   বাবরি মসজিদের রায় নিয়ে এবার ক্ষেপেছে শিখরা  » «   নিখোঁজ মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি, নির্বিকার প্রশাসন  » «   স্টেশন মাস্টারের ভুলে ৮ বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গে রেল-সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  » «   বিন লাদেনকে পাকিস্তানের হিরো বললেন পারভেজ মোশাররফ  » «   রোববার প্রাথমিক-ইবতেদায়ী সমাপনী শুরু, পরীক্ষার্থী কমেছে  » «   ধড়পাকড়ে স্বপ্ন এখন দুঃস্বপ্ন, ফিরলেন আরও ২১৫ কর্মী  » «  

বিএনপি গুজবের রাজনীতি করে না: মির্জা ফখরুল



নিউজ ডেস্ক:: বিএনপি কখনো গুজবের রাজনীতি করে না। বিএনপি সব সময় সত্যের উপর ভিত্তি করে নিষ্ঠার সঙ্গে রাজনীতি করে বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার দুপুরে ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপাকালে এ কথা বলেন তিনি।

‘দেশে চলা গুজবের পেছনে বিএনপির হাত আছে’-আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে এমন দাবি করেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, বাংলাদেশে যেভাবে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়েছে এটি এখন জাতীয় ইস্যুতে পরিণত হয়েছে। এটিকে আওয়ামী লীগ ও তার সরকার খুব খাটো করে দেখছে। আর এ কারণেই এখন পর্যন্ত মশা নিধনের তেমন কোন পদক্ষেপ লক্ষণীয় নয়। ডেঙ্গু প্রতিরোধে সরকার দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে বলেও দাবি করেন তিনি।

এ সময় তার সঙ্গে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: