শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা



নিউজ ডেস্ক::সীতাকুণ্ড রাতের আধাঁরে এলোপাথারি কুপিয়ে শরিয়ত উল্ল্যাহ শরীফ (৩৩) নামে এক বিএনপি কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১ টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অলিনগর এলাকায় এ ঘটনা ঘটে। সে একি এলাকার আলী বাড়ির নুর হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,রাতে ব্যক্তিগত কাজ শেষে পায়ে হেঁটে নিজ বাড়িতে ফিরছিলেন শরীফ। এসময় তিনি ভবতোষ উকিলের বাড়ি অতিক্রমকালে ৮/১০জন দুবৃর্ত্ত তার গতিরোধ করে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে জখম করেন। এক পর্যায়ে আহত অবস্থায় তার আত্নচিৎকারে এলাকার লোকজন ছুটে এলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

পরিকল্পিত ভাবে তাকে কুপিয়ে হত্যা করেছে। সে মৃত্যুর আগে বেগ কয়েকজনের নাম আমাদের বলে গেছে। লাশের ময়নাতদন্ত শেষে আমরা জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করবো। স্থানীয় মেম্বার মহিউদ্দিন মিয়াজী ঘটনার সত্যতা স্বীকার করেন। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান,বাড়বকুণ্ডের অলিনগরে দুবৃর্ত্তর হামলায় এক বিএনপি কর্মী নিহতের খবর পেয়ে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফোর্স পাঠিয়েছি। তবে এ ব্যাপারে এখানো কেউ থানায় অভিযোগ করেননি। পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হলে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: