শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা



নিউজ ডেস্ক::সীতাকুণ্ড রাতের আধাঁরে এলোপাথারি কুপিয়ে শরিয়ত উল্ল্যাহ শরীফ (৩৩) নামে এক বিএনপি কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১ টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অলিনগর এলাকায় এ ঘটনা ঘটে। সে একি এলাকার আলী বাড়ির নুর হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,রাতে ব্যক্তিগত কাজ শেষে পায়ে হেঁটে নিজ বাড়িতে ফিরছিলেন শরীফ। এসময় তিনি ভবতোষ উকিলের বাড়ি অতিক্রমকালে ৮/১০জন দুবৃর্ত্ত তার গতিরোধ করে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে জখম করেন। এক পর্যায়ে আহত অবস্থায় তার আত্নচিৎকারে এলাকার লোকজন ছুটে এলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

পরিকল্পিত ভাবে তাকে কুপিয়ে হত্যা করেছে। সে মৃত্যুর আগে বেগ কয়েকজনের নাম আমাদের বলে গেছে। লাশের ময়নাতদন্ত শেষে আমরা জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করবো। স্থানীয় মেম্বার মহিউদ্দিন মিয়াজী ঘটনার সত্যতা স্বীকার করেন। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান,বাড়বকুণ্ডের অলিনগরে দুবৃর্ত্তর হামলায় এক বিএনপি কর্মী নিহতের খবর পেয়ে আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফোর্স পাঠিয়েছি। তবে এ ব্যাপারে এখানো কেউ থানায় অভিযোগ করেননি। পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হলে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: