শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

‘বিএনপির ষড়যন্ত্র ও সন্ত্রাস রাজপথে মোকাবিলা করা হবে’



নিউজ ডেস্ক::সাবেক সংসদ সদস্য ও ঢাকাই ছবির মিষ্টি নায়িকা সারাহ বেগম কবরী বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কর্মীরা বিএনপির হুমকি-ধামকি কে ভয় পায় না। বেগম খালেদা জিয়ার বিচারাধীন মামলার রায় হলে তা নিয়ে বিএনপি যত ধরনের ষড়যন্ত্র ও সন্ত্রাস করুক না কেন, শেখ হাসিনার কর্মীরা রাজপথে সেই ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মোকাবিলা করবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা শেখ হাসিনার আদর্শের তৃণমূল কর্মীরা ঐক্যবদ্ধ আছেন। তারা সেই ষড়যন্ত্র মোকাবিলা করতে প্রস্তত রয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে চলচ্চিত্রকার জহির রায়হানের অন্তর্ধান দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কবরী আরো বলেন, দেশের সাধারণ জনগণ আগুন সন্ত্রাসী ও জনবিচ্ছিন্ন বিএনপিকে তাদের ভোট দেবে না বলেই তারা বিভিন্ন ধরনের ষড়যন্ত্রের পথ খুঁজেই চলেছে। তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার চক্রান্ত করছে। কিন্তু সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। বিএনপির কোনো ষড়যন্ত্রই তা বানচাল করতে পারবে না।

এ সময় বক্তব্য রাখেন অভিনেতা এটিএম শামসুজ্জামান, চিত্রনায়ক ফারুক, পীযুষ বন্দোপাধ্যায়, মোবারক আলী শিকদার, অরুন সরকার রানা, ফারজানা আমিন নতুন, মনোরঞ্জন ঘোষাল, রবীন্দ্র গোপ, দিলারা ইয়াসমিন, শাহাদাত চৌধুরী সাধন, হাবিব উল্লাহ রিপন, দিলীপ সরকার, পারুল আক্তার লোপা, রোকনউদ্দিন পাঠান প্রমুখ।

উল্লেখ্য, আওয়ামী লীগের টিকিট পেয়ে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ফতুল্লা আসনে সংসদ সদস্য নির্বাচিত হন চলচ্চিত্র অভিনেত্রী সারাহ বেগম কবরী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: