শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

‘বিএনপির ষড়যন্ত্র ও সন্ত্রাস রাজপথে মোকাবিলা করা হবে’



নিউজ ডেস্ক::সাবেক সংসদ সদস্য ও ঢাকাই ছবির মিষ্টি নায়িকা সারাহ বেগম কবরী বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কর্মীরা বিএনপির হুমকি-ধামকি কে ভয় পায় না। বেগম খালেদা জিয়ার বিচারাধীন মামলার রায় হলে তা নিয়ে বিএনপি যত ধরনের ষড়যন্ত্র ও সন্ত্রাস করুক না কেন, শেখ হাসিনার কর্মীরা রাজপথে সেই ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মোকাবিলা করবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা শেখ হাসিনার আদর্শের তৃণমূল কর্মীরা ঐক্যবদ্ধ আছেন। তারা সেই ষড়যন্ত্র মোকাবিলা করতে প্রস্তত রয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে চলচ্চিত্রকার জহির রায়হানের অন্তর্ধান দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কবরী আরো বলেন, দেশের সাধারণ জনগণ আগুন সন্ত্রাসী ও জনবিচ্ছিন্ন বিএনপিকে তাদের ভোট দেবে না বলেই তারা বিভিন্ন ধরনের ষড়যন্ত্রের পথ খুঁজেই চলেছে। তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার চক্রান্ত করছে। কিন্তু সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। বিএনপির কোনো ষড়যন্ত্রই তা বানচাল করতে পারবে না।

এ সময় বক্তব্য রাখেন অভিনেতা এটিএম শামসুজ্জামান, চিত্রনায়ক ফারুক, পীযুষ বন্দোপাধ্যায়, মোবারক আলী শিকদার, অরুন সরকার রানা, ফারজানা আমিন নতুন, মনোরঞ্জন ঘোষাল, রবীন্দ্র গোপ, দিলারা ইয়াসমিন, শাহাদাত চৌধুরী সাধন, হাবিব উল্লাহ রিপন, দিলীপ সরকার, পারুল আক্তার লোপা, রোকনউদ্দিন পাঠান প্রমুখ।

উল্লেখ্য, আওয়ামী লীগের টিকিট পেয়ে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ফতুল্লা আসনে সংসদ সদস্য নির্বাচিত হন চলচ্চিত্র অভিনেত্রী সারাহ বেগম কবরী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: