শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

‘বিএনপির ষড়যন্ত্র ও সন্ত্রাস রাজপথে মোকাবিলা করা হবে’



নিউজ ডেস্ক::সাবেক সংসদ সদস্য ও ঢাকাই ছবির মিষ্টি নায়িকা সারাহ বেগম কবরী বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কর্মীরা বিএনপির হুমকি-ধামকি কে ভয় পায় না। বেগম খালেদা জিয়ার বিচারাধীন মামলার রায় হলে তা নিয়ে বিএনপি যত ধরনের ষড়যন্ত্র ও সন্ত্রাস করুক না কেন, শেখ হাসিনার কর্মীরা রাজপথে সেই ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মোকাবিলা করবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা শেখ হাসিনার আদর্শের তৃণমূল কর্মীরা ঐক্যবদ্ধ আছেন। তারা সেই ষড়যন্ত্র মোকাবিলা করতে প্রস্তত রয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে চলচ্চিত্রকার জহির রায়হানের অন্তর্ধান দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কবরী আরো বলেন, দেশের সাধারণ জনগণ আগুন সন্ত্রাসী ও জনবিচ্ছিন্ন বিএনপিকে তাদের ভোট দেবে না বলেই তারা বিভিন্ন ধরনের ষড়যন্ত্রের পথ খুঁজেই চলেছে। তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার চক্রান্ত করছে। কিন্তু সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। বিএনপির কোনো ষড়যন্ত্রই তা বানচাল করতে পারবে না।

এ সময় বক্তব্য রাখেন অভিনেতা এটিএম শামসুজ্জামান, চিত্রনায়ক ফারুক, পীযুষ বন্দোপাধ্যায়, মোবারক আলী শিকদার, অরুন সরকার রানা, ফারজানা আমিন নতুন, মনোরঞ্জন ঘোষাল, রবীন্দ্র গোপ, দিলারা ইয়াসমিন, শাহাদাত চৌধুরী সাধন, হাবিব উল্লাহ রিপন, দিলীপ সরকার, পারুল আক্তার লোপা, রোকনউদ্দিন পাঠান প্রমুখ।

উল্লেখ্য, আওয়ামী লীগের টিকিট পেয়ে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ফতুল্লা আসনে সংসদ সদস্য নির্বাচিত হন চলচ্চিত্র অভিনেত্রী সারাহ বেগম কবরী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: