শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

বিএনপির মুখপাত্র সালাহ উদ্দিন আহমেদ নিখোঁজ



4. sala uddinনিউজ ডেস্ক::
বিএনপির যুগ্ম-মহাসচিব ও ২০ দলীয় জোটের মুখপাত্র সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মঙ্গলবার রাত থেকে দলের হাইকমান্ডের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছেন। এব্যাপারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম এক বিবৃতিতে জানান, মঙ্গলবার রাতে সালাউদ্দিন আহমেদকে উত্তরার একটি বাসা থেকে সাদা পোশাকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। এরপর তার সাথে কোন যোগাযোগ করা যাচ্ছে না। তবে মহানগর পুলিশের ডিসি মিডিয়া মাসুদুর রহমান জানান, পুলিশ সালাহ উদ্দিনকে আটক করেনি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য সায়রুল কবির খান যুগান্তরকে জানান, গত রাত থেকে গুলশান কার্যালয়ের সাথে তার কোনো ধরনের যোগাযোগ নেই। এদিকে সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ বলেছেন, আমরা আশঙ্কা করছি, তাকে আটক করে কোথাও নিয়ে যাওয়া হয়েছে। বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী গ্রেফতার হওয়ার পর থেকে সালাহ উদ্দিন নিয়মিতই দলের পক্ষে বিবৃতি দিতেন এবং কর্মসূচি ঘোষণা করতেন।

সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যায়ও সালাউদ্দিন আহমেদ গণমাধ্যমে হরতালের সময়সীমা বৃদ্ধি সংক্রান্ত একটি বিবৃতি পাঠান। বুধবার কোন বিবৃতি পাওয়া যায়নি।
অন্য একটি সূত্র জানায়, রুহুল কবির রিজভী আটক হবার পর সালাউদ্দিন আহমেদ নিয়মিত বিবৃতি পাঠাতেন। সরকারের গোয়েন্দা সংস্থাগুলো সালাউদ্দিনের অবস্থান জানার জন্য বেশ কিছুদিন যাবত অভিযান শুরু করেন। ঢাকা ছাড়াও চট্টগ্রামে সালাউদ্দিনের খোজে অভিযান চালায় পুলিশ। তবে পুলিশ তাকে আটকের খবর অস্বীকার করায় সালাউদ্দিনের নিখোজ বিষয়টি রহস্যের জন্ম দিয়েছে। সূত্র-যুগান্তর

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: