মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বিএনপির মরা গাঙ্গে জোয়ার আসেনা : ওবায়দুল কাদের



নিউজ ডেস্ক:: গত নয় বছরে বিএনপি নয় মিনিটের জন্যেও আন্দোলন করতে পারেনি। জনগন তাদের নেতিবাচক রাজনীতির সাথে নেই। বিএনপির আন্দোলনের মরা গাঙ্গে জোয়ার আসেনা বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের জনগণ বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায়না। আগামী নির্বাচনে আবারও তা প্রমাণীত হবে। খালেদা জিয়ার কারাবন্দি নিয়ে মন্ত্রী বলেন, বিএনপির নেত্রী দুর্নীতির মামলায় দণ্ডিত হয়েছে আর বিএনপি বলে সরকার তাকে জেলে পাঠিয়েছে। বাংলাদেশ কে বাঁচাতে হলে আওয়ামীলীগকে বাঁচাতে হলে দলীয় কর্মীদের বাঁচাতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে কর্মী সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সস্পাদক ডাঃ দীপু মনি, স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: