রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লা আল বাকী



নিউজ ডেস্ক ::
অ্যাডভোকেট আব্দুল্লা আল বাকী সুপ্রিম কোর্টের একজন পরিচিত আইনজীবী ও একজন পরিশ্রম প্রিয় মানুষ। তিনি সব সময়ই স্বাধীন বিচার বিভাগ, আইনের শাসন, দেশ জাতি ও দলের চিন্তা করেন।

ছোট বেলা থেকেই বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে আসছেন তিনি।

তৃনমুল থেকে উঠে আসা আব্দুল্লা আল আল বাকী ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও জেলা বিএনপির বিভিন্ন কমিটির গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। শুধু জেলা কমিটিতেই নয়, বরং দলের জন্য কাজ করছেন দেশের সর্বোচ্চ আদালত প্রাঙ্গন সুপ্রিম কোর্টের আইনজীবীদের মাঝেও। নেতৃত্ব দিচ্ছেন জাতীয়তাবাদী যুব আইনজীবী সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে। আইন আদালত ও মানবাধিকার নিয়ে তিনি কাজ করছেন দেশব্যাপি। আইনের শাসন,গনতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠায় তিনি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আইনজীবীদের প্রিয়মুখ আব্দুল্লা আল বাকী সবার কাছে সদা হাস্যজ্জল। শুধু তাই না, শিক্ষিত ভদ্র বিনয়ী ব্যাক্তিত্ব হিসেবে তিনি ইতিমধ্যে বেশ পরিচিতি অর্জন করেছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন আলাপ ফাসের ঘটনায় হাইকোর্টে রিট মামলাসহ গুরুত্বপূর্ণ অনেক মামলা করেছেন তিনি।

আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর সংসদীয় আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তিনি। বিএনপির আইনজীবী কোটায় এ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: