মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

বিএনপির বিক্ষোভ আজ



নিউজ ডেস্ক::বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কর্মসূচি পালনে বাধা দেয়ার প্রতিবাদে। রোববার (৮ জুন) ঢাকা মহানগরীর থানায় থানায় বিক্ষোভ করবে বিএনপি।

শনিবার ঢাকায় সমাবশের অনুমতি না দেয়ায় শুক্রবার এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগে খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বৃহস্পতিবার প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করার ঘোষণা দেয়া হয়েছিল। কিন্তু প্রশাসনের অনুমতি না থাকায় পূর্ব ঘোষিত ওই কর্মসূচি পালন করতে পারেননি দলটির নেতাকর্মীরা।

এর পরিপ্রেক্ষিতে শনিবার আবারও প্রতিবাদ সমাবেশের কর্মসূচি ঘোষণা করে দলটি। শনিবারও অনুমতি না পাওয়ায় দলের পক্ষ থেকে আজ থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

ইতিমধ্যে কয়েক দফায় মানববন্ধন, অবস্থান কর্মসূচি, জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান, অনশন কর্মসূচি, স্বাক্ষর অভিযান, কালো পতাকা মিছিল ছাড়াও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: