শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

বিএনপির দখলে জাতীয় ঐক্য সমাবেশ



নিউজ ডেস্ক:: জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও ২০ দলীয় জোটের দখলে। সমাবেশটি জাতীয় ঐক্য প্রক্রিয়ার ব্যানারে হলেও এতে বিএনপি জোটের নেতাকর্মীদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। শনিবার বিকেল ৩টায় ঢাকা মহানগর নাট্য মঞ্চের মিলনায়তনে এ সমাবেশ শুরু হয়।

দেখা গেছে, বিএনপি, যুবদল, ছাত্রদল, ২০ দলীয় জোটের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহণ করছেন। এ সময় তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগানে মুখরিত করে তুলে মিলনায়তন প্রাঙ্গণ।এছাড়া খেলাফত মজলিস, বাংলাদেশ গণ সংস্কৃতি ও উত্তরাবাসীর ব্যানারে সমাবেশে অংশগ্রহণ করতে দেখা গেছে।

এদিকে দুপুর ২টা ৫০ মিনিটে মিলনায়তনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে অভিযোগ করেছেন সমাবেশে যোগ দেয়া নেতাকর্মীরা। তবে এবিষয়ে তাৎক্ষণিকভাবে মিলনায়তন কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

পরে দুপুর ২টা ৫০ মিনিট থেকে সাংস্কৃতি অনুষ্ঠান শুরু হয়। সমাবেশে সভাপতিত্ব করছেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন। এছাড়া মঞ্চে রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মোরশেদ, সুব্রত চৌধুরী প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: