সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে প্লট চাওয়া নিয়ে মুখ খুললেন রুমিন ফারহানা  » «   দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «  

বিএনপির দখলে জাতীয় ঐক্য সমাবেশ



নিউজ ডেস্ক:: জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও ২০ দলীয় জোটের দখলে। সমাবেশটি জাতীয় ঐক্য প্রক্রিয়ার ব্যানারে হলেও এতে বিএনপি জোটের নেতাকর্মীদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। শনিবার বিকেল ৩টায় ঢাকা মহানগর নাট্য মঞ্চের মিলনায়তনে এ সমাবেশ শুরু হয়।

দেখা গেছে, বিএনপি, যুবদল, ছাত্রদল, ২০ দলীয় জোটের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহণ করছেন। এ সময় তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগানে মুখরিত করে তুলে মিলনায়তন প্রাঙ্গণ।এছাড়া খেলাফত মজলিস, বাংলাদেশ গণ সংস্কৃতি ও উত্তরাবাসীর ব্যানারে সমাবেশে অংশগ্রহণ করতে দেখা গেছে।

এদিকে দুপুর ২টা ৫০ মিনিটে মিলনায়তনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে অভিযোগ করেছেন সমাবেশে যোগ দেয়া নেতাকর্মীরা। তবে এবিষয়ে তাৎক্ষণিকভাবে মিলনায়তন কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

পরে দুপুর ২টা ৫০ মিনিট থেকে সাংস্কৃতি অনুষ্ঠান শুরু হয়। সমাবেশে সভাপতিত্ব করছেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন। এছাড়া মঞ্চে রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মোরশেদ, সুব্রত চৌধুরী প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: