মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «   তবু চলছে সৌদি হামলা; আরো ১২ ইয়েমেনি নিহত  » «   হাইকোর্টের রুল জারি মুক্তি বার্তায় নাম থেকেও, তালিকায় অন্তর্ভুক্তি নয় কেন?  » «   ২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল  » «   ওসমানীনগর উপজেলা স্বেচ্চাসেবক দলের মত বিনিময়  » «   ‘সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে’  » «   টিকল না ১০ নম্বর সম্পর্কও? সুস্মিতার বয়ফ্রেন্ডের তালিকা…  » «   জাতীয় পতাকা উত্তোলন ছাড়াই চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়  » «   বিয়ের রাতে পালালেন সাবিলা নূর!  » «   নিজেকে আরো সুন্দর করে তুলতে ব্যবহার করুন এই ৭ তেল  » «   ‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’  » «   হাসপাতাল ও হোটেলে র‌্যাবের অভিযান : জরিমানা ২২ লাখ টাকা  » «   জঙ্গি সংগঠনের কার্যক্রম ঠেকাতে ইজতেমায় পুলিশের কড়া নজরদারি থাকবে  » «   ঢাকা সেনানিবাসে প্রধানন্ত্রী‘বাঙালি জাতিকে ধ্বংস করতেই জাতির পিতাকে হত্যা’  » «  

বিএনপির কোথায়? জানতে চায় এরশাদ



নিউজ ডেস্ক::জাতীয় পার্টি ছেড়ে যেসব নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছিলেন তাদের প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির অবস্থা কী? তারা কোথায় এখন? খালি দেখি বক্তৃতা-বিবৃতি দেয়, মাঠে ময়দানে নাই। মাঠে আছি আমরা এমন বক্তৃতা দিয়ে লাভ নাই। রাজনীতি বক্তৃতা দিয়ে হয় না। যারা চলে গেছে, তারা তাদের ভাগ্য নিয়ে চলে গেছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাজধানীর গুলশানের ইমানুয়েল কনভেনশন সেন্টারে সাবেক স্বাস্থ্য সচিব এ কে এম নিজাম উদ্দিনের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, আমাকে, আমার স্ত্রী-পুত্রকে জেলে দেওয়া হয়েছিল। আমার স্ত্রী একজন সাবেক সেনাপ্রধানের স্ত্রী, তাকে ডিভিশন দেওয়া হয়নি। আমাদের নিঃশেষ করে দেওয়ার চেষ্টা করা হয়েছিল, কিন্তু আমরা হইনি। আমরা সহ্য করেছি এবং শক্তিশালী হয়ে উঠেছি।

তিনি বলেন, আমরা সাংবিধানিক সরকারের অধীনে নির্বাচনে যাব, কারণ কোনো তত্ত্বাবধায়ক সরকার আমাদের প্রতি সুবিচার করে নাই। তবে আমরা সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, অধ্যাপক দেলোয়ার হোসেন, অবসরপ্রাপ্ত মেজর খালেদ আক্তার ও বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: