শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

‘বিএনপিকে জঙ্গিবাদে অভিযুক্ত করা রাজনৈতিক অপকৌশল’



pabna-bnp20161113163231বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জঙ্গিবাদের উত্থানে বিএনপির কোনো হাত নেই।আওয়ামী লীগ সরকারের আমলেই জঙ্গিবাদ বিস্তৃত হয়ে এখন আরো শক্তিশালী হয়েছে। জঙ্গিবাদের সঙ্গে বিএনপিকে অভিযুক্ত করা রাজনৈতিক অপকৌশল। এসব অপকৌশলের মাধ্যমে তারা নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালিয়ে বিএনপিকে নেতৃত্ব শূন্য করতে চায়।

রোববার দুপুরে পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, বাংলাদেশের জনগণের অধিকার হরণ করে কৌশলে আজকে যারা ক্ষমতায় আসীন হয়েছে, তাদের হাতে গণতন্ত্র নিরাপদে নেই। আর যখন গণতন্ত্র থাকে না তখনই সন্ত্রাস, জঙ্গিবাদ এগুলো মাথাচাড়া দিয়ে ওঠে।

তিনি দাবি করেন, দলকে সংগঠিত করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় রাষ্ট্র ক্ষমতায় পরিবর্তন আনার চেষ্টা করছে বিএনপি। সরকার যাই বলুক না কেন, দেশের জনগণ জানে এদেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে। বাংলা ভাইয়ের যে উত্থান হয়েছিল, সেটা বিএনপি সরকারই দমন করেছিল, তাদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করেছিল।

জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুস সামাদ খান মন্টুর সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় বিএনপির সহসভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নাজমুল হক নান্নু, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন তালুকদার খোকা, অ্যাডভোকেট সৈয়দ শাহিন সৈকতসহ জেলা বিএনপি নেতৃবৃন্দ বক্তব্য দেন।

প্রতিনিধি সভা পরিচালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: