সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বিএনপিকে কামরুল‘চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে রাজনীতি করবেন না’



নিউজ ডেস্ক::বিএনপিকে তাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে সোমবার (১১ জুন) মহানগর নাট্যমঞ্চে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। সভাটির আয়োজন করে আওয়ামী যুবলীগ।

খাদ্যমন্ত্রী বলেন, এবার নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে। এই সংসদ বহাল রেখেই আগামী নির্বাচন। বিএনপির দাবি মানার ও তাদের সাথে সংলাপের কোন সুযোগ নেই।

তিনি আরও বলেন, আইনি লড়াই ছাড়া বেগম জিয়াকে মুক্ত করার আর কোন পথ নেই। আর বিএনপি এক এগারোর কুশীলবদের ঘাড়ে সওয়ার হয়েছে বলেও অভিযোগ তার।

সভায় যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তির গুরুত্ব তুলে ধরে বলেন, এই দিনটি (১১ জুন) গণতন্ত্রের জন্য সংগ্রামের মুক্তি দিবস।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, দপ্তর সম্পাদক কাজী আনিস, প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু ও যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: