বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «  

বিএনপিকে কামরুল‘চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে রাজনীতি করবেন না’



নিউজ ডেস্ক::বিএনপিকে তাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে সোমবার (১১ জুন) মহানগর নাট্যমঞ্চে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। সভাটির আয়োজন করে আওয়ামী যুবলীগ।

খাদ্যমন্ত্রী বলেন, এবার নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে। এই সংসদ বহাল রেখেই আগামী নির্বাচন। বিএনপির দাবি মানার ও তাদের সাথে সংলাপের কোন সুযোগ নেই।

তিনি আরও বলেন, আইনি লড়াই ছাড়া বেগম জিয়াকে মুক্ত করার আর কোন পথ নেই। আর বিএনপি এক এগারোর কুশীলবদের ঘাড়ে সওয়ার হয়েছে বলেও অভিযোগ তার।

সভায় যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তির গুরুত্ব তুলে ধরে বলেন, এই দিনটি (১১ জুন) গণতন্ত্রের জন্য সংগ্রামের মুক্তি দিবস।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন- সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, দপ্তর সম্পাদক কাজী আনিস, প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু ও যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: