শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

বাড়ি যাচ্ছেন বিনিশা, তবে..



নিউজ ডেস্ক::বাড়ি যাবে বিনিশা শাহ। তবে আর জীবিত নয়। প্রাণহীন নিথর দেহ যাচ্ছে পরিবারের কাছে। রাজধানীর পাইওনিয়ার ডেন্টাল মেডিকেল কলেজের হোস্টেলে আত্মহত্যা করে নেপালি ছাত্রী বিনিশা শাহ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে শাহজালাল বিমানবন্দরে বিনিশার ভাইয়ের অবতরণের কথা রয়েছে। আনুষ্ঠানিকতা শেষে মরদেহ নিয়ে দেশে ফিরবেন তিনি। ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাজধানীর ভাটারা থানাধীন পাইওনিয়ার ডেন্টাল কলেজের হোস্টেল থেকে বিনিশার (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। দুপুরে কলেজটির হোস্টেল থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: