শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

‘বাড়ি যদি ছাড়তেই হয়, গর্ভবতী স্ত্রী ও দুই সন্তান নিয়ে আত্মহত্যা করব’ (ভিডিও)



নিউজ ডেস্ক:: ‘বাড়ি যদি ছাড়তেই হয়, গর্ভবতী স্ত্রী ও দুই সন্তান নিয়ে আত্মহত্যা করব’ এভাবেই সপরিবারে আত্মহত্মার হুমকি দিয়ে ফেসবুকে ভিডিও আপলোড করেছেন এক ব্যক্তি।‘হেল্পলেস’ শিরোনামে ৬ মিনিট ৫৭ সেকেন্ডের ওই ভিডিওটি ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে।

জানা গেছে, ভিডিওটি আপলোডকারীর নাম রাজা কামাল। তিনি কুমিল্লা মহানগরীর দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকার প্রয়াত ফরিদ উদ্দিন আহমেদের ছেলে। পৈতৃক সম্পত্তি থেকে উচ্ছেদ আশঙ্কায় আত্মহত্যার হুমকি দিয়ে তিনি এ ভিডিও পোস্ট করেছেন।

ভিডিও বার্তায় রাজা কামাল প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপিসহ অন্যান্যদের দৃষ্টি আকর্ষণ করে অভিযোগ করেন, ‘কিছুদিন আগে এক ব্যক্তি নিজেকে আর্মির সার্জেন্ট পরিচয় দিয়ে তাকে বাড়ি ছাড়ার হুমকি দিয়ে গালমন্দ করে।

ওই ব্যক্তি তাকে জানায়, ঢাকা ক্যান্টনমেন্টের একজন ব্রিগেডিয়ার জেনারেল এ জায়গা ক্রয় করেছেন। যেকোনো মুহুর্তে তাকে এ বাড়ি ছাড়তে হতে পারে।অজ্ঞাত ওই ব্যক্তির হুমকি যাচাই করতে রাজা কামাল ঢাকা ক্যান্টনমেন্টে গিয়ে জানতে পারেন ওই ব্যক্তির বলা এসব তথ্যের কিছুই সঠিক নয়।

এরপর ভিডিওতে রাজা কামাল অভিযোগ করেন, কিছুদিন আগে কুমিল্লা সদর দক্ষিণ থানা ও ইপিজেড ফাঁড়ির পুলিশ বাসায় এসে তাকে বাসা ছেড়ে দেয়ার কথা জানায়। তা না করলে তার বিরুদ্ধে কয়েকটি মামলা ঠুকে দিবে বলে জানায়।

ভিডিওর এক পর্যায়ে রাজা কামাল বিষের বোতল দেখিয়ে বলেন, ‘আমি আপনাদেরকে জানাতে চাই, যদি আমাকে বাড়ি ছাড়তেই হয়, আমি আজকে দেখেন এই এনড্রিনের শিশিটা নিয়ে এসেছি। যদি যেতেই হয় আমি আমার গর্ভবতী স্ত্রী ও দুই সন্তান নিয়ে আত্মহত্যা করব। তবুও এ বাড়ি ছেড়ে আমি যাব না। ’

এ ব্যাপারে শনিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ থানার ইপিজেড ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ জানান, ‘জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তি এডিএম কোর্টে মামলা করার কারণে আদালতের আদেশে ওই জায়গায় ১৪৫ ধারা জারি করে আদালত পুলিশকে রিসিভার নিয়োগ করেছেন। সে হিসেবে এ জায়গা এখন পুলিশের আওতায় থাকবে।

তবে রাজা কামালকে বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ দেয়া হয়নি। তিনি বিষয়টি ভুল বুঝেছেন। এই বিষয়ে তিনি আদালতের দ্বারস্ত হতে পারেন। তবে আত্মহত্যা করা তো কোনো সমাধান নয়।’

ভিডিওতে রাজা কামালের পুরো বক্তব্য শুনুন:

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: