বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «  

বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে



নিউজ ডেস্ক:: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাহেন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়ে ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা গেছেন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অফিস সহকারী রেকর্ড কিপার অনিমেষ বসু (৪৫)। অন্যদিকে তার মেয়ের আজ জীবনের প্রথম পাবলিক পরীক্ষা। আর বাবার লাশ দেখেই তাকে এ পরীক্ষায় অংশ নিতে হচ্ছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে ঢাকার আয়শা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত অনিমেষ বসু গোপালগঞ্জ জেলা শহরের নবীনবাগ এলাকার চৈতন্য বসুর ছেলে।

নিহতের ছোট ভাই বিপুল বসু জানান, গত ১১ নভেম্বর একটি ইঞ্জিন চালিত মাহেন্দ্র গোপালগঞ্জ থেকে টুঙ্গিপাড়া আসার পথে গিমাডাঙ্গা এলাকায় একটি ইজি বাইককে ওভারটেক করতে গেলে বিপরিত দিক থেকে আসা গোল্ডেন লাইন পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অনিমেষ বসুসহ চারজন আহত হন।পরে তাদেরকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।সেখানে প্রথমে চিকিৎসাধীন অবস্থায় রূপালী ব্যাংক টুঙ্গিপাড়া শাখার পিয়ন লিমন মুন্সী (২৪) মারা যান।

পরে অনিমেষের অবস্থার অবনতি ঘটলে প্রথমে খুলনা ও পরে ঢাকার ঢাকার আয়শা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৭ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর শনিবার রাতে তিনি মারা যান। এ নিয়ে ওই দুর্ঘটনায় দুজন নিহত হলেন।

বিপুল জানান, রবিবার নিহতের ছোট মেয়ে পিএসসি পরীক্ষার্থী তৈশী বসুর জীবনের প্রথম পাবলিক পরীক্ষা। সে কিভাবে পরীক্ষা দেবে বুঝতে পারছে না। তাছাড়া পরিবারের অন্যান্য সদস্যরাও শোকে পাথর হয়ে পরেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: