শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

বাহুবলে স্কুলছাত্র খুন



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জের বাহুবলে হাবিব মিয়া (১২) নামে এক স্কুলছাত্রকে লিঙ্গ কেটে ফেলে হত্যা করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বানিয়াগাঁও বন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্র হাবিব মিয়া উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের খুঁজেরগাঁও গ্রামের আব্দুল হান্নানের ছেলে। সে স্থানীয় বিহারীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। শনিবার রাত থেকে কাতে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বানিয়াগাঁও মাদ্রাসায় তাফসির মাহফিলে যোগ দিতে বাড়ি থেকে বের হয় হাবিব। রাতে সে আর বাড়ি ফেরেনি। বিভিন্ন আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে রোববার বানিয়াগাঁও এলাকার একটি জমিতে তার লিঙ্গ কাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। খবর পেয়ে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। কীভাবে এ ঘটনা ঘটেছে বলা যাচ্ছে না। রহস্য উদঘাটনে চেষ্টা করছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: