সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

বাহুবলে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক



images (2)নিউজ ডেস্ক :: হবিগঞ্জের বাহুবলের মহাশয়ের বাজারে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। রোববার রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃত ডাকাতরা হলো বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামের কদ্দুছ মিয়ার ছেলে এখলাছ, একই গ্রামের আব্দুস সালামের ছেলে জুনায়েদ, সদর উপজেলার আটঘরিয়া গ্রামের ছমর উদ্দিনের ছেলে জালাল ও একই উপজেলার পইল পাইকপাড়া গ্রামের ছায়েদ আলীর ছেলে আলাল।

পুলিশ জানায়, রোববার রাতে ডাকাতরা অটোরিক্সাযোগে ডাকাতির উদ্দেশ্য মহাশয়ের বাজারে যায়। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় লোকজন অটোরিক্সাটি আটক করে মিরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালকে খবর দেন। পরে খবর পেয়ে বাহুবল থানা পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

বাহুবল থানার ওসি মোশাররফ হোসেন জানান, আটককৃতদের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী রাতে চুনারুঘাট উপজেলার সুন্দরপুর বাজার থেকে সাফিউল ইসলাম নামে অপর এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। সবাইকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: