বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «  

বাহুবলে একই গ্রামের তিন যুবক নিহত



হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহি বাস-মাছ বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একই গ্রামের তিন যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। সোমবার (০১ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলার পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয়ের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় ঘটনাস্থলেই উপজেলার মুদাহরপুর গ্রামের তোফান মিয়ার ছেলে শাহিন মিয়া (২৮), মসনদ আলীর ছেলে হেকিম মিয়া (২২) ও আব্দুল হামিদের ছেলে আবু রকিব (১৮) নিহত হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকালে সিলেট গামী এমআর পরিবহনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো-ব-৬৯১২) ওভারটেক করতে গিয়ে শায়েস্তাগঞ্জগামী মাছ বোঝাই ডিআই পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন যুবক নিহত হন। এ ঘটনায় আহত হন আরো ১০ জন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাহুবল হাসপাতালে প্রেরন করে। এ সময় বিক্ষোব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক আধা ঘন্টা অবরোধ করে রাখে। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোব্ধ জনতা অবরোধ তুলে নেই।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: