রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

‘বাহুবলী থ্রি’ নির্মাণে আলোচনায় নির্মাতারা



বিনোদন ডেস্ক:: ‘বাহুবলী টু’ বা বাহুবলী দ্য কনক্লুশান ঝড়ে উত্তাল ভারত, ভারত ছেড়ে তা এখন আমাদের বাংলাদেশেও। ভারতীয় সিনেমার ইতিহাসে বক্স অফিসে রেকর্ড সাফল্য পেয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ছবিটি।
গত ২৮ এপ্রিল মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর এখন পর্যন্ত ১ হাজার ২০০ কোটি রুপির উপরে আয় করেছে। তৈরি করছে নতুন রেকর্ড।
এদিকে বাহুবলি-টু মুক্তির পর এ ফ্র্যাঞ্চাইজির কোনো সিনেমা নির্মাণ হবে না বলে জানিয়েছিলেন নির্মাতারা। তবে ভালো গল্প পেলে সম্ভাবনা রয়েছে তাও উল্লেখ করেছেন তারা। ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবরে জানা গেছে, এবার বাহুবলি-থ্রি নির্মাণের কথা ভাবছে এ ফ্র্যাঞ্চাইজির নির্মাতারা।
খবরে আরো বলা হচ্ছে, রাজামৌলি ও তার প্রযোজক শবু ইয়ারলাগাড়া প্রথমবারের মতো তৃতীয় সিনেমা নির্মাণের বিষয়ে আলোচনা করছেন। রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্রপ্রসাদকে সম্ভাব্য প্লট নিয়ে ভাবতে বলা হয়েছে। অন্যান্য লেখকদেরও আইডিয়ার জন্য রাখা হবে। আইডিয়া তৈরির জন্য মিশন ইম্পসিবল এবং কিং আর্থার সিনেমা ফ্র্যাঞ্চাইজির চিত্রনাট্যকারদের নিয়ে টিম গঠন করা হবে।
এখন বাহুবলি-থ্রি সিনেমার বিষয়টি আনুষ্ঠানিকভাবে বিবেচনা করা হচ্ছে। এদিকে বাহুবলি প্রযোজক শবু ইয়ারলাগাড়া ও করন জোহর আবারো রাজামৌলির সঙ্গে কাজ করতে আগ্রহী বলেও জানানো হয়েছে। ইন্ডিয়া ডটকম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: