শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

‘বাহুবলী থ্রি’ নির্মাণে আলোচনায় নির্মাতারা



বিনোদন ডেস্ক:: ‘বাহুবলী টু’ বা বাহুবলী দ্য কনক্লুশান ঝড়ে উত্তাল ভারত, ভারত ছেড়ে তা এখন আমাদের বাংলাদেশেও। ভারতীয় সিনেমার ইতিহাসে বক্স অফিসে রেকর্ড সাফল্য পেয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ছবিটি।
গত ২৮ এপ্রিল মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর এখন পর্যন্ত ১ হাজার ২০০ কোটি রুপির উপরে আয় করেছে। তৈরি করছে নতুন রেকর্ড।
এদিকে বাহুবলি-টু মুক্তির পর এ ফ্র্যাঞ্চাইজির কোনো সিনেমা নির্মাণ হবে না বলে জানিয়েছিলেন নির্মাতারা। তবে ভালো গল্প পেলে সম্ভাবনা রয়েছে তাও উল্লেখ করেছেন তারা। ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবরে জানা গেছে, এবার বাহুবলি-থ্রি নির্মাণের কথা ভাবছে এ ফ্র্যাঞ্চাইজির নির্মাতারা।
খবরে আরো বলা হচ্ছে, রাজামৌলি ও তার প্রযোজক শবু ইয়ারলাগাড়া প্রথমবারের মতো তৃতীয় সিনেমা নির্মাণের বিষয়ে আলোচনা করছেন। রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্রপ্রসাদকে সম্ভাব্য প্লট নিয়ে ভাবতে বলা হয়েছে। অন্যান্য লেখকদেরও আইডিয়ার জন্য রাখা হবে। আইডিয়া তৈরির জন্য মিশন ইম্পসিবল এবং কিং আর্থার সিনেমা ফ্র্যাঞ্চাইজির চিত্রনাট্যকারদের নিয়ে টিম গঠন করা হবে।
এখন বাহুবলি-থ্রি সিনেমার বিষয়টি আনুষ্ঠানিকভাবে বিবেচনা করা হচ্ছে। এদিকে বাহুবলি প্রযোজক শবু ইয়ারলাগাড়া ও করন জোহর আবারো রাজামৌলির সঙ্গে কাজ করতে আগ্রহী বলেও জানানো হয়েছে। ইন্ডিয়া ডটকম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: