শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

‘বাহুবলী-টু’কে টপকালো ‘টাইগার জিন্দা হ্যায়’



বিনোদন ডেস্ক::বলিউড ভাইজান সালমান খানের ‘টিউবলাট’ খুব একটা জ্বলেনি। বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি এই ছবি। তাই এবার বড় চমক নিয়ে আসছেন এই তারকা। প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়ে তার এবারের আকর্ষণ ‘টাইগার জিন্দা হ্যায়’। সম্প্রতি প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। আর ট্রেলার দিয়েই বাজিমাত করেছেন সাল্লু। টপকে গেলেন ‘বাহুবলী-টু’র রেকর্ড।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ট্রেলার প্রকাশের পর মাত্র ৫ দিনেই এটি দেখে ফেলেছে প্রায় ৩ কোটি দর্শক। তবে অনন্য অর্জন অন্য জায়গায়। প্রকাশের এই ৫ দিনে ট্রেলারটিতে লাইক পড়েছে ৭ লাখের বেশি। অন্যদিকে ‘বাহুবলী-টু’র ট্রেলার প্রকাশের পর ৫ দিনে তাতে লাইক পড়ে ৬ লাখের মত। ফলে ট্রেলার কারিশমায় বক্স অফিস কাঁপানো বাহুবলীকে টপকে গেলেন বলিউড সুলতান।
আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি মুক্তি পাবে ২২ ডিসেম্বর। ধারণা করা হচ্ছে এই ছবির মাধ্যমে আবারও বক্স অফিসে ঝড় তুলবেন সালমান খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: