শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

‘বাহুবলী-টু’কে টপকালো ‘টাইগার জিন্দা হ্যায়’



বিনোদন ডেস্ক::বলিউড ভাইজান সালমান খানের ‘টিউবলাট’ খুব একটা জ্বলেনি। বক্স অফিসে আশানুরূপ সাফল্য পায়নি এই ছবি। তাই এবার বড় চমক নিয়ে আসছেন এই তারকা। প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়ে তার এবারের আকর্ষণ ‘টাইগার জিন্দা হ্যায়’। সম্প্রতি প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। আর ট্রেলার দিয়েই বাজিমাত করেছেন সাল্লু। টপকে গেলেন ‘বাহুবলী-টু’র রেকর্ড।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ট্রেলার প্রকাশের পর মাত্র ৫ দিনেই এটি দেখে ফেলেছে প্রায় ৩ কোটি দর্শক। তবে অনন্য অর্জন অন্য জায়গায়। প্রকাশের এই ৫ দিনে ট্রেলারটিতে লাইক পড়েছে ৭ লাখের বেশি। অন্যদিকে ‘বাহুবলী-টু’র ট্রেলার প্রকাশের পর ৫ দিনে তাতে লাইক পড়ে ৬ লাখের মত। ফলে ট্রেলার কারিশমায় বক্স অফিস কাঁপানো বাহুবলীকে টপকে গেলেন বলিউড সুলতান।
আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি মুক্তি পাবে ২২ ডিসেম্বর। ধারণা করা হচ্ছে এই ছবির মাধ্যমে আবারও বক্স অফিসে ঝড় তুলবেন সালমান খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: