মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বাস ভাড়া কমানোর দাবি



Bus-vara20160408184556নিউজ ডেস্ক:: তেলের দাম কমালেই হবে না, অবিলম্বে বাস ভাড়াও কমাতে হবে।

শুক্রবার (০৮ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ঢাকা কমিটি আয়োজিত সমাবেশে বক্তারা এ দাবি জানান।

সংগঠনটির সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে অন্যদের মধ্যে সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল, সম্পাদকমণ্ডলীর সদস্য বিকাশ সাহা, সদস্য রাসেল ইসলাম সুমন ও ঢাকা মহানগর কমিটির সদস্য খান আসাদুজ্জামান মাসুম প্রমুখ বক্তব্য রাখেন।

আব্দুল কাদের বলেন, সারা পৃথিবীতে তেলের দাম কমেছে আরো আগেই। কিন্তু ভর্তুকির ক্ষতি পুষিয়ে নিতেই এতোদিন সরকার তেলের দাম কমায়নি। এখন শোনা যাচ্ছে তেলের দাম কমাবে। কিন্তু শুধু তেলের দাম কমালে চলবে না। বাসভাড়াও কমাতে হবে। কেননা, তেলের দাম যখন বাড়ানো হয়েছে, বাস ভাড়াও বাড়ানো হয়েছিল।

তিনি আরো বলেন, বাস ভাড়া কমিয়ে সরকারকে গণপরিবহনের সংখ্যা ও রুট বাড়াতে হবে।

এ সময় তিনি ১২ দিনের কর্মসূচি ঘোষণা করেন। এর মধ্যে ১০ থেকে ২০ এপ্রিল পর্যন্ত ১১ দিন সারাদেশের সব বাসস্ট্যান্ডে সভা ও সমাবেশ এবং ২৫ এপ্রিল ঢাকায় জাতীয় প্রেসক্লাবে সমাবেশ অনুষ্ঠিত হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: