শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «  

বাস ও লড়ি ট্রাকের সংঘর্ষ মা-মেয়েসহ নিহত ৩



নিউজ ডেস্ক::ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মধুপুর এলাকায় যাত্রীবাহী বাস ও লড়ি ট্রাকের মধ্যে সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে ১০যাত্রী।

তারাকান্দা থানার ওসি মাজহারুল ইসলাম জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ধোবাউড়া থেকে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাস তারাকান্দা উপজেলার মধুপুর নামকস্থানে একটি লড়ি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক বাসযাত্রী নিহত হয়।

এ ঘটনায় আহত হয় ১০যাত্রী। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মা অজ্ঞাত (২৮)-মেয়ে অজ্ঞাত (৬ মাস) মারা যায়। তবে হতাহতদের নাম পরিচয় তাৎক্ষণিক ভাবে জানাতে পারেনি পুলিশ। তবে তারা সকলেই বাসযাত্রী বলে জানাগেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: