সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

‘বাস্তব জীবনে আমি একজন ফকির’



full_1859361520_1460565659বিনোদন ডেস্ক:বলিউডের কিং খান তিনি। প্রতি সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক নেন ৩৫ কোটি রুপি। সেই সঙ্গে সিনেমার লভ্যাংশে অংশিদারীত্ব, বিভিন্ন পণ্যের দূতিয়ালী, নিজস্ব প্রযোজনা সংস্থা – এমন আরো অনেক আয়ের উৎস তো রয়েছেই।
অর্থবিত্তের পাশাপাশি খ্যাতি—কিসের অভাব তার? কিন্তু বাস্তব জীবনে নিজেকে একজন ‘ফকির’ বলে দাবি করলেন শাহরুখ।
এই তারকাখ্যাতি তাকে উদ্ধত করে তোলেনি। শাহরুখ বলেন, ‘নিজের সফলতা আমাকে কখনোই সেভাবে মুগ্ধ করতে পারেনি।’ যদিও বলতে অদ্ভুত লাগছে, তবে এটিই সত্যি যে বাস্তব জীবনে আমি একজন ফকির। আমি হয়তো দামি পোশাক পরি, বিলাসবহুল জীবনযাপন করি। নিজের মধ্যে তারকার ভাব ধরে রাখার চেষ্টা করি। এগুলো সব আসলে অভিনয়।
বাস্তব জীবনে শাহরুখ খুব সাধারণ। বিনয়ী এই অভিনেতার পরিবারের সদস্যরাও সাধারণ জীবনযাপনে অভ্যস্ত। আসলে নিজেকে খুবই সাধারণ বোঝাতেই ‘ফকির’ শব্দটি ব্যবহার করেছেন শাহরুখ।
দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: