শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!



বিনোদন ডেস্ক::এক টেলিভিশন অভিনেত্রীর ফ্ল্যাটে ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে বহিরাগতদের বিরুদ্ধে। শুধু হামলা চালিয়েই ক্ষান্ত হননি তারা ওই অভিনেত্রীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২২ জুন) রাতে ভারতের কলকাতার যাদবপুর সেন্ট্রাল রোডের একটি আবাসনে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় যাদবপুর থানায় মারধর-সহ শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী।

পুলিশ জানায়, যাদবপুর সেন্ট্রাল রোডের একটি আবাসনের দোতলার একটি ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকেন ওই টেলিভিশন অভিনেত্রী। দীর্ঘ ৪ বছর ধরে তারা ওই ফ্ল্যাটটিতে থাকেন। ওই আবাসনেরই ৪তলায় এক ব্যক্তি ফ্ল্যাট কিনেছেন। কিন্তু ওই ফ্ল্যাটে তিনি থাকেন না। তবে রাত হলেই বিভিন্ন বয়সের ছেলেমেয়েদের আনাগোনা লেগেই থাকে ওই ফ্ল্যাটটিতে। অন্যদিনের মতো শুক্রবার রাতে বহিরাগত ওই ছেলেমেয়েরা ফ্ল্যাটটিতে এসেছিলেন।

অভিযোগ, বহিরাগত ওই ছেলেমেয়েরাই অভিনেত্রীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। দরজায় জোরে জোরে লাথি মারেন। এ সময় প্রচণ্ড আতঙ্কিত হয়ে পড়েন অভিনেত্রী। এ বিষয়টি জানিয়ে তখন যাদবপুর থানায় ফোন করেন ওই অভিনেত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

কিন্তু পুলিশ চলে যাওয়ার পরই ফের হামলা চালান ওই বহিরাগতরা। এ সময় নিরাপত্তার স্বার্থে লাগানো সিসিটিভি ক্যামেরাও ভেঙে দেন হামলাকারীরা। এটার প্রতিবাদ করতে গেলে মারধরের পাশাপাশি অভিনেত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ করেন তিনি।

ওই অভিনেত্রী আরো অভিযোগ দায়ের করেন, এর আগেও বহিরাগতরা বেশ কয়েক বার ছোটখাটো হামলা চালিয়েছেন। তবে শুক্রবার রাতের পরিস্থিতি আরও ভয়ঙ্কর ছিল।

যাদবপুর থানায় শ্লীলতাহানি-সহ মারধরের অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। এরই মধ্যে এ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: