সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে ৬৭০ কোটির ‘গুপ্তধন’ উদ্ধার  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত  » «   বন্ধুদের আটকে বান্ধবীদের পালাক্রমে ধর্ষণ করল বখাটেরা!  » «   কানাডায় বন্দুকধারীর হামলায় হতাহত ১৫  » «   বর্ণবাদী আচরণের শিকার, অবসরের ঘোষণা ওজিলের  » «   জনসেবায় লাল ফিতার দৌরাত্ম্য যেন না থাকে: প্রধানমন্ত্রী  » «   ছাত্রীকে চেয়ারম্যানের ভাইয়ের কু-প্রস্তাব, মামলা, এরপর..  » «   প্রথম পর্নো ছবি দেখে যা চেয়েছিলেন জ্যাকুলিন!  » «   খালেদার আবেদন দ্রুত নিষ্পত্তির নির্দেশ  » «   ধর্মীয় উসকানিঃ খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন  » «   কুমিল্লার এক মামলায় খালেদার আবেদনের ওপর আদেশ সোমবার  » «   কোটা সংস্কার আন্দোলনএর দায় আওয়ামী লীগের সরকার কেন নেবে?  » «   টেস্টের মতো ওয়ানডেতেও শুরুতেই চাপে বাংলাদেশ  » «   সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ পাঁচজন নিহত, আহত ৩০  » «   পুরুষের একটি ভয়াবহ রোগের ৮ লক্ষণ  » «  

বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!



বিনোদন ডেস্ক::এক টেলিভিশন অভিনেত্রীর ফ্ল্যাটে ঢুকে হামলা চালানোর অভিযোগ উঠেছে বহিরাগতদের বিরুদ্ধে। শুধু হামলা চালিয়েই ক্ষান্ত হননি তারা ওই অভিনেত্রীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২২ জুন) রাতে ভারতের কলকাতার যাদবপুর সেন্ট্রাল রোডের একটি আবাসনে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় যাদবপুর থানায় মারধর-সহ শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী।

পুলিশ জানায়, যাদবপুর সেন্ট্রাল রোডের একটি আবাসনের দোতলার একটি ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকেন ওই টেলিভিশন অভিনেত্রী। দীর্ঘ ৪ বছর ধরে তারা ওই ফ্ল্যাটটিতে থাকেন। ওই আবাসনেরই ৪তলায় এক ব্যক্তি ফ্ল্যাট কিনেছেন। কিন্তু ওই ফ্ল্যাটে তিনি থাকেন না। তবে রাত হলেই বিভিন্ন বয়সের ছেলেমেয়েদের আনাগোনা লেগেই থাকে ওই ফ্ল্যাটটিতে। অন্যদিনের মতো শুক্রবার রাতে বহিরাগত ওই ছেলেমেয়েরা ফ্ল্যাটটিতে এসেছিলেন।

অভিযোগ, বহিরাগত ওই ছেলেমেয়েরাই অভিনেত্রীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। দরজায় জোরে জোরে লাথি মারেন। এ সময় প্রচণ্ড আতঙ্কিত হয়ে পড়েন অভিনেত্রী। এ বিষয়টি জানিয়ে তখন যাদবপুর থানায় ফোন করেন ওই অভিনেত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

কিন্তু পুলিশ চলে যাওয়ার পরই ফের হামলা চালান ওই বহিরাগতরা। এ সময় নিরাপত্তার স্বার্থে লাগানো সিসিটিভি ক্যামেরাও ভেঙে দেন হামলাকারীরা। এটার প্রতিবাদ করতে গেলে মারধরের পাশাপাশি অভিনেত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ করেন তিনি।

ওই অভিনেত্রী আরো অভিযোগ দায়ের করেন, এর আগেও বহিরাগতরা বেশ কয়েক বার ছোটখাটো হামলা চালিয়েছেন। তবে শুক্রবার রাতের পরিস্থিতি আরও ভয়ঙ্কর ছিল।

যাদবপুর থানায় শ্লীলতাহানি-সহ মারধরের অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। এরই মধ্যে এ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: