শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার



নিউজ ডেস্ক:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে হত্যার অভিযোগের বাসচালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। সিকৃবিতের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ওয়াসিম তাহসিনকে যাত্রীবাহী উদার পরিবহন থেকে ধাক্কা দিয়ে হত্যার অভিযোগে বাস হেলপার মাসুক আলীকে সুনামগঞ্জ থেকে আটক করে পুলিশ। তিনি সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়া এলাকার মৃত দৌলত আলীর ছেলে। শনিবার রাত দুইটার পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামে তার শ্বশুরবাড়ী থেকে আটক করা হয়।

এর আগে শনিবার রাত ১১টায় সিলেটের কদমতলী বাস টার্মিনাল থেকে বাসচালকেও পুলিশ আটক করে। হত্যার ঘটনায় উদার পরিবহনের বাস চালক জুয়েল আহমদকে (২৬) আটক করা হয়েছে। তার বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার বাড়াউরা গ্রামে।

এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চালক জুয়েল আহমদকে আটক করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: