সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

বাসচাপায় স্কুলছাত্র নিহত, মহাসড়ক অবরোধ



নিউজ ডেস্ক:: ঢাকায় ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের রেশ শেষ হতে না হতেই বাসের চাপায় প্রাণ গেলো রংপুর কালেক্টরেট স্কুলের দশম শ্রেণির ছাত্র জিওনের। রোববার বেলা সাড়ে ১১টার দিকে ওই এলাকার ঢাকা-রংপুর মহাসড়কের শুটকি আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন স্থানীয়রা। এ সময় জিয়নের মরদেহ নিতে আসা অ্যাম্বুলেন্সও ভাঙচুর করেন তারা। অবরোধে যোগ দিয়েছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।চালককে গ্রেপ্তারের দাবিতে উত্তাল হয়ে উঠেছে রংপুর।এদিকে অবরোধে রাজধানীর সাথে যোগাযোগ বন্ধ রয়েছে উত্তরের নীলফামারী, পঞ্চগড় ঠাকুরগাও দিনাজপুরের সব দূরপাল্লার যানবাহন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে ১২ টার দিকে জিওন স্কুল শেষে মডার্ন মোড়ের ছাত্রাবাসের দিকে আসছিলেন। মডার্ণ থেকে ছেড়ে যাওয়া একটি লোকাস বাস জিওনকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে জিওনের সহপাঠী ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ করে। পরে পার্শ্ববর্তী বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এত যোগ দেয়। এ ঘটনায় সড়কে সব ধরণের যান চলাচল বন্ধ রয়েছে।রংপুর অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ রয়েছে। যেকোনো পরিস্থিতি আমরা নিয়ন্ত্রণ করবো’।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: