রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

বার্সেলোনা থেকেই ক্যারিয়ার শেষ করতে চান মেসি



স্পোর্টস ডেস্ক:: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ২০২১ পর্যন্ত বার্সেলোনার সাথে চুক্তি বৃদ্ধি করেছেন লিয়নেল মেসি। প্রায় মাসখানেক যাবতই বার্সেলোনার সাথে তার এই চুক্তি বৃদ্ধির বিষয়ে জোড় গুজব ছিল। কিন্তু নতুন চুক্তি বৃদ্ধির সাথে আজেন্টাইন সুপারস্টার স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন বার্সা থেকেই তিনি তার ক্যারিয়ার শেষ করতে চান।
যদিও গ্রীষ্মকালীণ দলবদলের সময়ই বার্সেলোনার পক্ষ থেকে মেসির চুক্তির বিষয়টি প্রায় নিশ্চিতই করা হয়েছিল। কিন্তু ৩০ বছর বয়সী মেসি ঐ সময় নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি। ২০১৮ সালে তার আগের চুক্তিটি শেষ হবার কথা ছিল। কাতালান জায়ান্টদের সাথে চুক্তি নবায়ন না করলেও আগামী গ্রীষ্মেই তিনি বার্সা ত্যাগ করতে পারতেন বলে শর্তে উল্লেখ রয়েছে।
বার্সা টেলিভিশনে এ সম্পর্কে মেসি বলেছেন, ‘যেকোন একসময় শুধুমাত্র স্বাক্ষর করার বিষয়টি প্রয়োজন ছিল। এখন সেটা সম্পন্ন হয়েছে, এই ক্লাবের সাথে থাকতে পেরে আমি দারুণ খুশী। আমি আগেও বলেছি এই ক্লাবে থেকেই আমি ক্যারিয়ার শেষ করতে চাই। বার্সেলোনার হয়ে ফুটবলকে বিদায় জানানো আমার কাছে সবসময়ই স্বপ্ন ছিল। আমরা সঠিক পথেই আছি।’
বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ বলেছেন, নেইমারকে নিয়ে আমরা যে ভুলটা করেছি মেসির ক্ষেত্রে আমরা একই বিষয়ে বেশ সতর্ক ছিলাম। সে কারণেই মেসির রিলিজ ক্লজ ধরা হয়েছে ৭০০ মিলিয়ন ইউরো। জুনে এ ব্যপারে সমঝোতা হলেও শুধুমাত্র স্বাক্ষরটা প্রয়োজন ছিল। বর্তমান ট্রান্সফার মার্কেটের সাথে সামঞ্জস্য করেই আমরা মেসির সাথে নুতন চুক্তি করেছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: