বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «   ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট  » «   ঢাকায় ইলিশের কেজি মাত্র ৪০০ টাকা!  » «   অস্ট্রেলিয়ান সিনেটে প্রথম মুসলিম নারী  » «   প্রধানমন্ত্রী নয়, ইসির নির্দেশনায় চলবে প্রশাসন : নাসিম  » «   সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   মৃত পুরুষকে বিয়ে করলেন নারী, এরপর…  » «   যা করবেন সন্তানকে বুদ্ধিমান ও চটপটে বানাতে  » «   নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার  » «   কুরবানির গোশত অন্য ধর্মাবলম্বীকে দেওয়া যাবে?  » «  

বার্সেলোনা থেকেই ক্যারিয়ার শেষ করতে চান মেসি



স্পোর্টস ডেস্ক:: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ২০২১ পর্যন্ত বার্সেলোনার সাথে চুক্তি বৃদ্ধি করেছেন লিয়নেল মেসি। প্রায় মাসখানেক যাবতই বার্সেলোনার সাথে তার এই চুক্তি বৃদ্ধির বিষয়ে জোড় গুজব ছিল। কিন্তু নতুন চুক্তি বৃদ্ধির সাথে আজেন্টাইন সুপারস্টার স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন বার্সা থেকেই তিনি তার ক্যারিয়ার শেষ করতে চান।
যদিও গ্রীষ্মকালীণ দলবদলের সময়ই বার্সেলোনার পক্ষ থেকে মেসির চুক্তির বিষয়টি প্রায় নিশ্চিতই করা হয়েছিল। কিন্তু ৩০ বছর বয়সী মেসি ঐ সময় নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি। ২০১৮ সালে তার আগের চুক্তিটি শেষ হবার কথা ছিল। কাতালান জায়ান্টদের সাথে চুক্তি নবায়ন না করলেও আগামী গ্রীষ্মেই তিনি বার্সা ত্যাগ করতে পারতেন বলে শর্তে উল্লেখ রয়েছে।
বার্সা টেলিভিশনে এ সম্পর্কে মেসি বলেছেন, ‘যেকোন একসময় শুধুমাত্র স্বাক্ষর করার বিষয়টি প্রয়োজন ছিল। এখন সেটা সম্পন্ন হয়েছে, এই ক্লাবের সাথে থাকতে পেরে আমি দারুণ খুশী। আমি আগেও বলেছি এই ক্লাবে থেকেই আমি ক্যারিয়ার শেষ করতে চাই। বার্সেলোনার হয়ে ফুটবলকে বিদায় জানানো আমার কাছে সবসময়ই স্বপ্ন ছিল। আমরা সঠিক পথেই আছি।’
বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ বলেছেন, নেইমারকে নিয়ে আমরা যে ভুলটা করেছি মেসির ক্ষেত্রে আমরা একই বিষয়ে বেশ সতর্ক ছিলাম। সে কারণেই মেসির রিলিজ ক্লজ ধরা হয়েছে ৭০০ মিলিয়ন ইউরো। জুনে এ ব্যপারে সমঝোতা হলেও শুধুমাত্র স্বাক্ষরটা প্রয়োজন ছিল। বর্তমান ট্রান্সফার মার্কেটের সাথে সামঞ্জস্য করেই আমরা মেসির সাথে নুতন চুক্তি করেছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: