বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «   প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি : সব আসামির জামিন  » «   ভরিতে স্বর্ণের দাম কমলো ১২৮২ টাকা  » «   ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি  » «   এপির অনুসন্ধান: ধর্ষণ থেকে রেহাই মেলেনি ৯ বছরের রোহিঙ্গা শিশুরও  » «   সীতাকুণ্ডে বিরল প্রজাতির পেঁচা ধরা পড়ল  » «   ‘ভয় পাওয়ার কিছু নেই’  » «   হাইকোর্টের রুল বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা কেন অবৈধ নয়  » «   অবশেষে ফাইনালে রংপুর  » «  

বার্সেলোনা থেকেই ক্যারিয়ার শেষ করতে চান মেসি



স্পোর্টস ডেস্ক:: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ২০২১ পর্যন্ত বার্সেলোনার সাথে চুক্তি বৃদ্ধি করেছেন লিয়নেল মেসি। প্রায় মাসখানেক যাবতই বার্সেলোনার সাথে তার এই চুক্তি বৃদ্ধির বিষয়ে জোড় গুজব ছিল। কিন্তু নতুন চুক্তি বৃদ্ধির সাথে আজেন্টাইন সুপারস্টার স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন বার্সা থেকেই তিনি তার ক্যারিয়ার শেষ করতে চান।
যদিও গ্রীষ্মকালীণ দলবদলের সময়ই বার্সেলোনার পক্ষ থেকে মেসির চুক্তির বিষয়টি প্রায় নিশ্চিতই করা হয়েছিল। কিন্তু ৩০ বছর বয়সী মেসি ঐ সময় নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি। ২০১৮ সালে তার আগের চুক্তিটি শেষ হবার কথা ছিল। কাতালান জায়ান্টদের সাথে চুক্তি নবায়ন না করলেও আগামী গ্রীষ্মেই তিনি বার্সা ত্যাগ করতে পারতেন বলে শর্তে উল্লেখ রয়েছে।
বার্সা টেলিভিশনে এ সম্পর্কে মেসি বলেছেন, ‘যেকোন একসময় শুধুমাত্র স্বাক্ষর করার বিষয়টি প্রয়োজন ছিল। এখন সেটা সম্পন্ন হয়েছে, এই ক্লাবের সাথে থাকতে পেরে আমি দারুণ খুশী। আমি আগেও বলেছি এই ক্লাবে থেকেই আমি ক্যারিয়ার শেষ করতে চাই। বার্সেলোনার হয়ে ফুটবলকে বিদায় জানানো আমার কাছে সবসময়ই স্বপ্ন ছিল। আমরা সঠিক পথেই আছি।’
বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ বলেছেন, নেইমারকে নিয়ে আমরা যে ভুলটা করেছি মেসির ক্ষেত্রে আমরা একই বিষয়ে বেশ সতর্ক ছিলাম। সে কারণেই মেসির রিলিজ ক্লজ ধরা হয়েছে ৭০০ মিলিয়ন ইউরো। জুনে এ ব্যপারে সমঝোতা হলেও শুধুমাত্র স্বাক্ষরটা প্রয়োজন ছিল। বর্তমান ট্রান্সফার মার্কেটের সাথে সামঞ্জস্য করেই আমরা মেসির সাথে নুতন চুক্তি করেছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: