বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

বামদলের হরতালে পুলিশের লাঠিচার্জ, আহত ৬



নিউজ ডেস্ক::কিশোরগঞ্জে বামদলের হরতালে পিকেটারদের ওপর পুলিশ লাঠিচার্জ করেছে। এতে জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হকসহ ৬জন আহত হয়েছেন। আহতদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে হরতালের সমর্থনে সিপিবি ও বাসদের নেতাকর্মীরা শহরে মিছিল বের করে। মিছিলটি শহরের পুরানথানা এলাকায় গেলে পুলিশ লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় এবং ব্যানার কেড়ে নেয়। পরে মিছিলকারীরা জেলা সিপিবি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করেন। হরতালে শহরের দোকান-পাট বন্ধ রয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বামদলগুলো বৃহস্পতিবার সারাদেশে সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল আহ্বান করে। এ হরতালে বিএনপির সমর্থন করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: