মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বামদলের হরতালে পুলিশের লাঠিচার্জ, আহত ৬



নিউজ ডেস্ক::কিশোরগঞ্জে বামদলের হরতালে পিকেটারদের ওপর পুলিশ লাঠিচার্জ করেছে। এতে জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হকসহ ৬জন আহত হয়েছেন। আহতদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে হরতালের সমর্থনে সিপিবি ও বাসদের নেতাকর্মীরা শহরে মিছিল বের করে। মিছিলটি শহরের পুরানথানা এলাকায় গেলে পুলিশ লাঠিচার্জ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় এবং ব্যানার কেড়ে নেয়। পরে মিছিলকারীরা জেলা সিপিবি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করেন। হরতালে শহরের দোকান-পাট বন্ধ রয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বামদলগুলো বৃহস্পতিবার সারাদেশে সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল আহ্বান করে। এ হরতালে বিএনপির সমর্থন করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: