শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

বাবুরগাঁওয়ে বসতবাসিতে হামলা-ভাংচুর ও আগুনে দেয়ার ঘটনায় মামলা দায়ের



নিউজ ডেস্ক:: সিলেটের জালালাবাদ থানাধীন বাবুরগাঁও গ্রামে বসতবাসিতে হামলা-ভাংচুর ও আগুনে দেয়ার ঘটনায় জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ইসমাইল আলী। গত ১৫ নভেম্বর বৃহস্পতিবার ১২জনকে নামীয় ও ১০/১৫ জন অজ্ঞাতনামা আসামী করে এ মামলা দায়ের করেন। যার নং-১৩, তাং-১৫.১১.২০১৮।

মামলার আসামীরা হলেন, বাবুরগাঁও গ্রামের ওয়াব আলীর পুত্র খইরুল ইসলাম উরফে লাট্টন, দিলোয়ার, মইনুল ইসলাম, আমিনুল ইসলাম, মৃত আজিদ মিয়ার পুত্র মইবুর ইসলাম, গোলাম নুর উরফে মাদা, মুজিবুর রহমান, মৃত হাবিবুর রহমানের পুত্র মঞ্জুর আহমদ, মুজিবুর রহমানের পুত্র মোস্তাকিম, আলী রব্বানীর পুত্র জাফরুল, খোকন, নুরুল মিয়ার পুত্র দুলন।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, গত ৮ নভেম্বর দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা বাবুরগাও গ্রামের মৃত মবশ্বির আলীর পুত্র ইসমাইল আলীর বাড়িতে হামলা করে।দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বসত গৃহে ভাংচুর করে। ইসমাইল আলী তাদের প্রতিবাদ করলে হামলাকারীরা তার উপর ঝাপিয়ে পড়ে। ইসমাইল আলীকে এ এলোপাতাড়ী পিটিয়ে ফুলা জখম করে। এসময় তাকে বাঁচাতে তার পুত্রবধূ লুৎফা বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও এলোপাতাড়ী মারপিঠ করে ও শ্লীলতাহানি ঘটায়।

এসময় হামলাকারী খয়রুল ও মইনুল ইসমাইল আলীর ঘরে ওয়াড্রফ থেকে ৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দেড় লক্ষ টাকা ও ঘরের প্রায় ৫০ হাজার টাকার অন্যান্য মালামাল ছিনিয়ে নিয়ে যায়। ইসমাইল ও তার পুত্রবধূ লুৎফার চিৎকারে আশপাশে লোকজন দৌড়ে এলে ক্ষিপ্ত হয় হামলাকারীরা। মামলার প্রধান আসামী খয়রুল ইসলামের নির্দেশে অন্যান্য আসামীরা ইসমাইল আলীর ঘরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুন চারদিকে ছড়িয়ে পড়লে নিয়ন্ত্রণের বাহিরে চলে যায়। উক্ত আগুনে ঘরের ৩টি এলইডি টিভি, ২টি ফ্রিজ, ৪টি ফ্যান, দলিলপত্র, পাসপোর্ট, আইডি কার্ড, ওয়ার্ডোব, শো-কেস, চেয়ার, টেবিল, ফার্নিচার সহ যাবতীয় মামলায় পুড়ে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়। এ ঘটনার সুষ্ঠ বিচার পেতে ইসমাইল জালালাবাদ থানায় মামলা দায়ের করেন।

মামলার সত্যতা নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ওসি হারুন। তিনি বলেন, আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: