বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

বাবা-মেয়ের সিঙ্গাপুর ভ্রমণ, তবে



বিনোদন ডেস্ক::ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি তার মেয়েকে নিয়ে ব্যাংকক ও সিঙ্গাপুরে বেশ আন্দন্দেই ঘুরাঘুরি করছেন। মেয়ে অলিজা বাবার সাথে সেই ঘুরাঘুরির আনন্দঘন মুহূর্তেই কিভহু ছবি শেয়ার করেছেন ফেসবুকে।

বাবা-মেয়ের এই বিদেশ সফরের কারন হলো হার্টের চেকআপ করানো। মনোয়ার হোসেন ডিপজল কানের সমস্যার জন্য ব্যাংকক যান তিনি। সেখান থেকে হার্টের ডাক্তার দেখাতে ডিপজল ৫ জানুয়ারি সিঙ্গাপুর যাবন।

যাবার আগে ডিপজল গণমাধ্যমকে বলেন, বাংলাদেশে আসার পর কিছুদিন ধরে কানে কিছু সমস্যা অনুভব করছি। তাই ব্যাংককে গিয়ে কানের ডাক্তার দেখাব। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেকআপের জন্য আমাকে আবারও সিঙ্গাপুর যেতে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন ডিপজল। পরে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। সুস্থ হয়ে নভেম্বরের শুরুতে দেশে ফেরেন এ অভিনেতা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: