বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

বাবা-মেয়ের সিঙ্গাপুর ভ্রমণ, তবে



বিনোদন ডেস্ক::ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি তার মেয়েকে নিয়ে ব্যাংকক ও সিঙ্গাপুরে বেশ আন্দন্দেই ঘুরাঘুরি করছেন। মেয়ে অলিজা বাবার সাথে সেই ঘুরাঘুরির আনন্দঘন মুহূর্তেই কিভহু ছবি শেয়ার করেছেন ফেসবুকে।

বাবা-মেয়ের এই বিদেশ সফরের কারন হলো হার্টের চেকআপ করানো। মনোয়ার হোসেন ডিপজল কানের সমস্যার জন্য ব্যাংকক যান তিনি। সেখান থেকে হার্টের ডাক্তার দেখাতে ডিপজল ৫ জানুয়ারি সিঙ্গাপুর যাবন।

যাবার আগে ডিপজল গণমাধ্যমকে বলেন, বাংলাদেশে আসার পর কিছুদিন ধরে কানে কিছু সমস্যা অনুভব করছি। তাই ব্যাংককে গিয়ে কানের ডাক্তার দেখাব। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেকআপের জন্য আমাকে আবারও সিঙ্গাপুর যেতে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন ডিপজল। পরে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। সুস্থ হয়ে নভেম্বরের শুরুতে দেশে ফেরেন এ অভিনেতা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: