শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

বাবা-মেয়ের সিঙ্গাপুর ভ্রমণ, তবে



বিনোদন ডেস্ক::ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি তার মেয়েকে নিয়ে ব্যাংকক ও সিঙ্গাপুরে বেশ আন্দন্দেই ঘুরাঘুরি করছেন। মেয়ে অলিজা বাবার সাথে সেই ঘুরাঘুরির আনন্দঘন মুহূর্তেই কিভহু ছবি শেয়ার করেছেন ফেসবুকে।

বাবা-মেয়ের এই বিদেশ সফরের কারন হলো হার্টের চেকআপ করানো। মনোয়ার হোসেন ডিপজল কানের সমস্যার জন্য ব্যাংকক যান তিনি। সেখান থেকে হার্টের ডাক্তার দেখাতে ডিপজল ৫ জানুয়ারি সিঙ্গাপুর যাবন।

যাবার আগে ডিপজল গণমাধ্যমকে বলেন, বাংলাদেশে আসার পর কিছুদিন ধরে কানে কিছু সমস্যা অনুভব করছি। তাই ব্যাংককে গিয়ে কানের ডাক্তার দেখাব। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেকআপের জন্য আমাকে আবারও সিঙ্গাপুর যেতে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন ডিপজল। পরে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। সুস্থ হয়ে নভেম্বরের শুরুতে দেশে ফেরেন এ অভিনেতা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: