বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

বাবা-মা কালো, সন্তান ফর্সা : বাবার কাণ্ড!



নিউজ ডেস্ক::স্ত্রী-কে সন্দেহ করে নিজের আড়াই মাসের সন্তানকে হত্যা করল বাবা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বজবজ ১১ নম্বর ওয়ার্ডের ডক্টর এম এন সরকার রোডে।

শেখ ফিরোজ এবং সালমা বিবি এই এলাকারই কুইন সিনেমা হলের কাছে একটি ভাড়া বাড়িতে থাকতেন। শেখ ফিরোজ পেশায় রিক্সাচালক।

জানা গিয়েছে, শিশুটিকে মৃত অবস্থায় প্রথমে মা সালমা বিবিই দেখতে পেয়ে চিৎকার করতে থাকেন। সেই চিৎকার শুনেই পাড়ার লোক ছুটে এসে শেখ ফিরোজকে মারধর করে।

এরই মধ্যে পুলিশকেও খবর দেন পাড়ার বাসিন্দারা। সেই খবর জনতেই অভিযুক্ত সেখ ফিরোজ চম্পট দেয়। খবর এবেলার।

পুলিশ এসে বাচ্চাটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। পুলিশের প্রাথমিক অনুমান, শিশুটিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। অভিযুক্তকে ধরার জন্য তদন্ত করছে পুলিশ।

পাড়ার লোকের থেকে জানা গিয়েছে, ২৫ বছরের শেখ ফিরোজ স্ত্রী সালমা বিবিকে সন্দেহ করত। সে বলত, ‘‘আমি কালো, আমার স্ত্রীও কালো। তা হলে এই বাচ্চা ফর্সা হলো কীভাবে?’’

এই সন্দেহেই সে মনে করত, এই সন্তান অন্য কারওর। এই কারণের জন্যই পাড়ার লোকের দাবি, শেখ ফিরোজই রবিবার রাতে আড়াই মাসের শিশুটিকে খুন করেছে। যদিও শেখ ফিরোজের বাড়ির লোকের দাবি, সর্দি-কাশিতে ভুগছিল শিশুটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: