বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

বাবা-মা কালো, সন্তান ফর্সা : বাবার কাণ্ড!



নিউজ ডেস্ক::স্ত্রী-কে সন্দেহ করে নিজের আড়াই মাসের সন্তানকে হত্যা করল বাবা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বজবজ ১১ নম্বর ওয়ার্ডের ডক্টর এম এন সরকার রোডে।

শেখ ফিরোজ এবং সালমা বিবি এই এলাকারই কুইন সিনেমা হলের কাছে একটি ভাড়া বাড়িতে থাকতেন। শেখ ফিরোজ পেশায় রিক্সাচালক।

জানা গিয়েছে, শিশুটিকে মৃত অবস্থায় প্রথমে মা সালমা বিবিই দেখতে পেয়ে চিৎকার করতে থাকেন। সেই চিৎকার শুনেই পাড়ার লোক ছুটে এসে শেখ ফিরোজকে মারধর করে।

এরই মধ্যে পুলিশকেও খবর দেন পাড়ার বাসিন্দারা। সেই খবর জনতেই অভিযুক্ত সেখ ফিরোজ চম্পট দেয়। খবর এবেলার।

পুলিশ এসে বাচ্চাটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। পুলিশের প্রাথমিক অনুমান, শিশুটিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। অভিযুক্তকে ধরার জন্য তদন্ত করছে পুলিশ।

পাড়ার লোকের থেকে জানা গিয়েছে, ২৫ বছরের শেখ ফিরোজ স্ত্রী সালমা বিবিকে সন্দেহ করত। সে বলত, ‘‘আমি কালো, আমার স্ত্রীও কালো। তা হলে এই বাচ্চা ফর্সা হলো কীভাবে?’’

এই সন্দেহেই সে মনে করত, এই সন্তান অন্য কারওর। এই কারণের জন্যই পাড়ার লোকের দাবি, শেখ ফিরোজই রবিবার রাতে আড়াই মাসের শিশুটিকে খুন করেছে। যদিও শেখ ফিরোজের বাড়ির লোকের দাবি, সর্দি-কাশিতে ভুগছিল শিশুটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: