সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

বাবা-মা কালো, সন্তান ফর্সা : বাবার কাণ্ড!



নিউজ ডেস্ক::স্ত্রী-কে সন্দেহ করে নিজের আড়াই মাসের সন্তানকে হত্যা করল বাবা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বজবজ ১১ নম্বর ওয়ার্ডের ডক্টর এম এন সরকার রোডে।

শেখ ফিরোজ এবং সালমা বিবি এই এলাকারই কুইন সিনেমা হলের কাছে একটি ভাড়া বাড়িতে থাকতেন। শেখ ফিরোজ পেশায় রিক্সাচালক।

জানা গিয়েছে, শিশুটিকে মৃত অবস্থায় প্রথমে মা সালমা বিবিই দেখতে পেয়ে চিৎকার করতে থাকেন। সেই চিৎকার শুনেই পাড়ার লোক ছুটে এসে শেখ ফিরোজকে মারধর করে।

এরই মধ্যে পুলিশকেও খবর দেন পাড়ার বাসিন্দারা। সেই খবর জনতেই অভিযুক্ত সেখ ফিরোজ চম্পট দেয়। খবর এবেলার।

পুলিশ এসে বাচ্চাটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। পুলিশের প্রাথমিক অনুমান, শিশুটিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। অভিযুক্তকে ধরার জন্য তদন্ত করছে পুলিশ।

পাড়ার লোকের থেকে জানা গিয়েছে, ২৫ বছরের শেখ ফিরোজ স্ত্রী সালমা বিবিকে সন্দেহ করত। সে বলত, ‘‘আমি কালো, আমার স্ত্রীও কালো। তা হলে এই বাচ্চা ফর্সা হলো কীভাবে?’’

এই সন্দেহেই সে মনে করত, এই সন্তান অন্য কারওর। এই কারণের জন্যই পাড়ার লোকের দাবি, শেখ ফিরোজই রবিবার রাতে আড়াই মাসের শিশুটিকে খুন করেছে। যদিও শেখ ফিরোজের বাড়ির লোকের দাবি, সর্দি-কাশিতে ভুগছিল শিশুটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: