শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বাবা-মা কালো, সন্তান ফর্সা : বাবার কাণ্ড!



নিউজ ডেস্ক::স্ত্রী-কে সন্দেহ করে নিজের আড়াই মাসের সন্তানকে হত্যা করল বাবা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বজবজ ১১ নম্বর ওয়ার্ডের ডক্টর এম এন সরকার রোডে।

শেখ ফিরোজ এবং সালমা বিবি এই এলাকারই কুইন সিনেমা হলের কাছে একটি ভাড়া বাড়িতে থাকতেন। শেখ ফিরোজ পেশায় রিক্সাচালক।

জানা গিয়েছে, শিশুটিকে মৃত অবস্থায় প্রথমে মা সালমা বিবিই দেখতে পেয়ে চিৎকার করতে থাকেন। সেই চিৎকার শুনেই পাড়ার লোক ছুটে এসে শেখ ফিরোজকে মারধর করে।

এরই মধ্যে পুলিশকেও খবর দেন পাড়ার বাসিন্দারা। সেই খবর জনতেই অভিযুক্ত সেখ ফিরোজ চম্পট দেয়। খবর এবেলার।

পুলিশ এসে বাচ্চাটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। পুলিশের প্রাথমিক অনুমান, শিশুটিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। অভিযুক্তকে ধরার জন্য তদন্ত করছে পুলিশ।

পাড়ার লোকের থেকে জানা গিয়েছে, ২৫ বছরের শেখ ফিরোজ স্ত্রী সালমা বিবিকে সন্দেহ করত। সে বলত, ‘‘আমি কালো, আমার স্ত্রীও কালো। তা হলে এই বাচ্চা ফর্সা হলো কীভাবে?’’

এই সন্দেহেই সে মনে করত, এই সন্তান অন্য কারওর। এই কারণের জন্যই পাড়ার লোকের দাবি, শেখ ফিরোজই রবিবার রাতে আড়াই মাসের শিশুটিকে খুন করেছে। যদিও শেখ ফিরোজের বাড়ির লোকের দাবি, সর্দি-কাশিতে ভুগছিল শিশুটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: