শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বাবা-মাকে নিয়ে থাকলে বাড়ি ভাড়া কম ৫০০ টাকা!



নিউজ ডেস্ক:: বর্তমানে একক পরিবারের সংখ্যা ক্রমেই বাড়ছে। বাবা-মাকে ছেড়ে সন্তানরা শহরে নিজের মতো করে সংসার সাজাচ্ছেন এবং তার মধ্যেই ডুবে থাকছেন। অনেকে ঠিকমতো বাবা-মায়ের খেয়ালও রাখেন না। হয়তো এ বিষয়টি চিন্তা করেই এক অভিনব ঘোষণা দিয়েছেন রাজধানীর এক বাড়ির মালিক। তার ঘোষণাটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

নিজ বাড়ির সামনের ফলকে সেই মালিক লিখে দিয়েছেন, এই ভবনে অবস্থানরত সব ভাড়াটিয়ার দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে যে, যারা বাবা-মাকে নিয়ে এই ভবনে অবস্থান করবেন তাদের বাড়ি ভাড়া মাসিক ৫০০ টাকা করে কম নেওয়া হবে।

এ ব্যবস্থা আজীবন বলবৎ থাকবে বলেও ঘোষণা দিয়েছেন বাড়িটির মালিক। ফলকে লেখা আছে বাড়িটি ঢাকার ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকায়। সবাই ফেসবুকে এ নোটিশের ছবিটি শেয়ার করছেন ও বাড়ির মালিককে সাধুবাদ জানাচ্ছেন। তবে এ বিষয়টির সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: