বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

বাবা করলেন ধর্ষণ, মা জিজ্ঞাস করলেন কেমন লাগলো!



আন্তর্জাতিক ডেস্ক::পরিবারকে ‘অশুভ শক্তি’ থেকে রক্ষা করতেই নিজ মেয়ে (১৫) ও তার দুই বান্ধবীকে ধর্ষণ করেছেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন স্পেনের বার্সেলোনা শহরের এক ব্যক্তি। ধর্ষণের জন্য ‘ওডিন’ (পৌরাণিক দেবতা) তাকে নির্দেশনা দিয়েছেন বলে জেভিয়ার জি ডি নামের ওই ব্যক্তি জানান।

গতকাল সোমবার ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়, ধর্ষণের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন জেভিয়ারের স্ত্রীও। মেয়ের ওপর যৌন নির্যাতনে বিরুদ্ধে সে সময় কোনো পদক্ষেপ নেননি তিনি। এমনকি মেয়ে ও তার বান্ধুবীর কাছে কেমন লেগেছে বলে অনুভূতিও জানতে চান ওই নারী।

আদালতে জেভিয়ার জানান, যদি তিনি এই কাজটি না করতেন তবে পরিবারের সদস্যরা অভিশপ্ত হতেন। এদিকে নিজের বাড়িতেও কয়েক দফা কিশোরীদের ধর্ষণ করেছেন বলে প্রতিবেদনে বলা হয়।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার আইনজীবীরা জেভিয়ারের ৪৫ বছরের কারাদণ্ডের দাবি করে। এ সময় তার স্ত্রীর নয় বছরের জেলের দাবিও জানান তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: