শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

বাবার পরিচয়ে নয়,আমাকে মানুষ আমার নামেই চেনে: সোনমকে কঙ্গনা



বিনোদন ডেস্ক:: সোজাসাপ্টা কথা বলার জন্য বলিউডে বেশ পরিচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।উচিত কথা বলতে দু’বার ভাবেন না তিনি।এজন্য তাকে অনেকে ‘ঠোঁট কাটা’ অভিনেত্রীও বলেন।নিজের ক্ষেপাটে রূপের ঝলক আবারো দেখালেন কঙ্গনা।চটলেন সোনম কাপুরের ওপর।কিন্তু কেন? চলুন বিস্তারিত জেনে নেয়া যাক।

সম্প্রতি অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন তনুশ্রী দত্ত।এই বিষয় নিয়ে যখন বলিউড তোলপাড়,ঠিক তখনই নিজের এক অভিজ্ঞতার কথা শোনালেন কঙ্গনা।জানালেন,তিনিও যৌন হেনস্তার শিকার হয়েছিলেন।এমনকি তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ‘কুইন’ সিনেমার পরিচালক বিকাশ বহেল তাকে হেনস্তা করেছেন বলে অভিযোগ তুলেছেন কঙ্গনা।

কঙ্গনার এই বক্তব্যের বিরোধিতা করেছেন সোনম।বলেছেন,কঙ্গনা অনেক ভুলভাল কথা বলে।কখনো কখনো ওকে বিশ্বাস করাই কঠিন হয়ে দাঁড়ায়।ওর সাহস আমি পছন্দ করি।ও ওটাই বলেছে,যা ও নিজে বিশ্বাস করে।এর জন্য আমার সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে।

সোনমের এই বিরোধিতায় ক্ষেপেছেন কঙ্গনা।তিনি বলেন,আমি আমার #মিটু স্টোরি শেয়ার করেছি।ওকে কে অধিকার দিল আমাকে বিচার করার? আমি নিজের অবস্থান নিজেই তৈরি করেছি।বাবার পরিচয়ে নয়,আমাকে মানুষ আমার নামেই চেনে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: