বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

বাবার চাকরি ফিরে পেতে প্রধানমন্ত্রীর কাছে ৩৭ বার চিঠি



আন্তর্জাতিক ডেস্ক:: দীর্ঘদিন বাবার চাকরি নেই। বাড়িতে আর্থিক অনটন বেড়েই চলেছে। এমন অবস্থায় বাবার চাকরি ফিরিয়ে দিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ৩৭ বার চিঠি লিখেছে এক ছাত্র।

ওই ছাত্রের নাম সার্থক ত্রিপাঠী। সে উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা। চিঠিতে পারিবারিক সমস্যার কথা বিস্তারিতভাবে লিখেছে সে। কেন সে বাবার চাকরি ফিরিয়ে দেওয়ার কথা বলছে তারও বিস্তারিত বিবরণ রয়েছে চিঠিতে।

সার্থকের বাবা উত্তরপ্রদেশ স্টক এক্সচেঞ্জের কর্মী ছিলেন। তার পরিবারের অভিযোগ কিছু সহকর্মীর কারসাজিতে এখন আর সেই চাকরি নেই। বাবার চাকরি ফিরে পেতে গত তিন বছর ধরে মোদির কাছে চিঠি লিখছে সার্থক। কিন্তু এখনো কোনও চিঠির জবাব এসে পৌঁছায়নি। তবুও হাল ছাড়তে রাজি নয় উত্তরপ্রদেশের এই কিশোর।

সার্থক বলেন, আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী আমার চিঠির জবাব দেবেন। বাবা যাতে চাকরি ফিরে পান সেই ব্যবস্থাও তিনি করবেন। যাদের কারণে বাবা কর্মহীন তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নেবেন বলে আশা করেন সার্থক।

খবর: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: