বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «  

বাবার চাকরি ফিরে পেতে প্রধানমন্ত্রীর কাছে ৩৭ বার চিঠি



আন্তর্জাতিক ডেস্ক:: দীর্ঘদিন বাবার চাকরি নেই। বাড়িতে আর্থিক অনটন বেড়েই চলেছে। এমন অবস্থায় বাবার চাকরি ফিরিয়ে দিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ৩৭ বার চিঠি লিখেছে এক ছাত্র।

ওই ছাত্রের নাম সার্থক ত্রিপাঠী। সে উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা। চিঠিতে পারিবারিক সমস্যার কথা বিস্তারিতভাবে লিখেছে সে। কেন সে বাবার চাকরি ফিরিয়ে দেওয়ার কথা বলছে তারও বিস্তারিত বিবরণ রয়েছে চিঠিতে।

সার্থকের বাবা উত্তরপ্রদেশ স্টক এক্সচেঞ্জের কর্মী ছিলেন। তার পরিবারের অভিযোগ কিছু সহকর্মীর কারসাজিতে এখন আর সেই চাকরি নেই। বাবার চাকরি ফিরে পেতে গত তিন বছর ধরে মোদির কাছে চিঠি লিখছে সার্থক। কিন্তু এখনো কোনও চিঠির জবাব এসে পৌঁছায়নি। তবুও হাল ছাড়তে রাজি নয় উত্তরপ্রদেশের এই কিশোর।

সার্থক বলেন, আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী আমার চিঠির জবাব দেবেন। বাবা যাতে চাকরি ফিরে পান সেই ব্যবস্থাও তিনি করবেন। যাদের কারণে বাবা কর্মহীন তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নেবেন বলে আশা করেন সার্থক।

খবর: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: