মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

বাবার গিটার হাতে ছেলের প্রথম গান ‘সেই তুমি’ (ভিডিও)



বিনোদন ডেস্ক:: এলআরবির কনসার্টে আইয়ুব বাচ্চুর গিটার হাতে নিয়ে প্রথম গান গাইলেন ছেলে আনাফ তাজোয়ার আইয়ুব।বুধবার চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে গাইলেন পিতার কিংবদন্তি গান ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি।

গানটি গাওয়ার সময় আবেগাপ্লুত হন তাজোয়ার। এসময় তার সঙ্গে মঞ্চে আইয়ুব বাচ্চুর কন্যা ফায়রুজ সাফরাও ছিলেন।দর্শকদের উদ্দেশ্যে তাজোয়ার কান্না চাপা কণ্ঠে বলেন, আপনারা সবাই এমনভাবে উচ্চস্বরে গাইবেন, যেন আমার বাবা উপর থেকে শুনতে পারে।আপনাদের কাছ থেকে শুধু আমার বাবার জন্য দোয়া চাই।

গানটির পরিবেশনের সময় এম এ আজিজ স্টেডিয়ামের দর্শকবৃন্দদের অনেকেই কান্নায় ভেঙে পড়েন।তাদের কণ্ঠেও শোনা যায় ‘সেই তুমি’ গানটি।

উল্লেখ্য, ৩১ অক্টোবর রাতে এম এ আজিজ স্টেডিয়ামে শেকড়ের সন্ধান মেগা কনসার্ট অনুষ্ঠিত হয়।রাত ১০টায় কনসার্টের দ্বিতীয় পর্বে গান করার জন্য মঞ্চে আমন্ত্রণ জানানো হয় জনপ্রিয় ব্যান্ডদল এলআরবিকে।তখন লাখো দর্শক হাততালি দিয়ে ‘প্লিজ কাম এলআরবি’, ‘এলআরবি লাভ ইউ’ আবেগ মাখা ধ্বনীতে মুখোরিত হয়ে ওঠে এম এ আজিজ স্টেডিয়াম।

এ সময় কনসার্টের পরিচালক কৌশিক হোসেন তাপস দর্শকদের বলেন, এলআরবি ব্যান্ডদলের কারও মন ভালো নেই। কারণ এই প্রথম ব্যান্ডলিডার আইয়ুব বাচ্চুকে ছাড়া তাদের মঞ্চে উঠতে হচ্ছে।চট্টগ্রামের উদ্দেশ্যে এলআরবি ব্যান্ডের ম্যানেজার শামীম আহমেদ বলেন, বাচ্চু ভাইয়ের রেখে যাওয়ার স্বপ্ন পূরণ করতে চাই। তিনি চট্টগ্রামকে রক ল্যান্ড বলতেন। আপনারা প্রমাণ করে দিন চট্টগ্রাম রক ল্যান্ড।

উল্লেখ্য, প্রয়াত কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চু ছিলেন এলআরবির নি:শ্বাস। এলআরবির সঙ্গে তার ২৭ বছরের দীর্ঘসূত্রতা। সেই আইয়ুব বাচ্চু ছাড়া বুধবার এলআরবি প্রথম কনসার্ট করল তার জন্মস্থান চট্টগ্রামে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: