শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

বাবার গিটার হাতে ছেলের প্রথম গান ‘সেই তুমি’ (ভিডিও)



বিনোদন ডেস্ক:: এলআরবির কনসার্টে আইয়ুব বাচ্চুর গিটার হাতে নিয়ে প্রথম গান গাইলেন ছেলে আনাফ তাজোয়ার আইয়ুব।বুধবার চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে গাইলেন পিতার কিংবদন্তি গান ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি।

গানটি গাওয়ার সময় আবেগাপ্লুত হন তাজোয়ার। এসময় তার সঙ্গে মঞ্চে আইয়ুব বাচ্চুর কন্যা ফায়রুজ সাফরাও ছিলেন।দর্শকদের উদ্দেশ্যে তাজোয়ার কান্না চাপা কণ্ঠে বলেন, আপনারা সবাই এমনভাবে উচ্চস্বরে গাইবেন, যেন আমার বাবা উপর থেকে শুনতে পারে।আপনাদের কাছ থেকে শুধু আমার বাবার জন্য দোয়া চাই।

গানটির পরিবেশনের সময় এম এ আজিজ স্টেডিয়ামের দর্শকবৃন্দদের অনেকেই কান্নায় ভেঙে পড়েন।তাদের কণ্ঠেও শোনা যায় ‘সেই তুমি’ গানটি।

উল্লেখ্য, ৩১ অক্টোবর রাতে এম এ আজিজ স্টেডিয়ামে শেকড়ের সন্ধান মেগা কনসার্ট অনুষ্ঠিত হয়।রাত ১০টায় কনসার্টের দ্বিতীয় পর্বে গান করার জন্য মঞ্চে আমন্ত্রণ জানানো হয় জনপ্রিয় ব্যান্ডদল এলআরবিকে।তখন লাখো দর্শক হাততালি দিয়ে ‘প্লিজ কাম এলআরবি’, ‘এলআরবি লাভ ইউ’ আবেগ মাখা ধ্বনীতে মুখোরিত হয়ে ওঠে এম এ আজিজ স্টেডিয়াম।

এ সময় কনসার্টের পরিচালক কৌশিক হোসেন তাপস দর্শকদের বলেন, এলআরবি ব্যান্ডদলের কারও মন ভালো নেই। কারণ এই প্রথম ব্যান্ডলিডার আইয়ুব বাচ্চুকে ছাড়া তাদের মঞ্চে উঠতে হচ্ছে।চট্টগ্রামের উদ্দেশ্যে এলআরবি ব্যান্ডের ম্যানেজার শামীম আহমেদ বলেন, বাচ্চু ভাইয়ের রেখে যাওয়ার স্বপ্ন পূরণ করতে চাই। তিনি চট্টগ্রামকে রক ল্যান্ড বলতেন। আপনারা প্রমাণ করে দিন চট্টগ্রাম রক ল্যান্ড।

উল্লেখ্য, প্রয়াত কিংবদন্তি ব্যান্ড শিল্পী আইয়ুব বাচ্চু ছিলেন এলআরবির নি:শ্বাস। এলআরবির সঙ্গে তার ২৭ বছরের দীর্ঘসূত্রতা। সেই আইয়ুব বাচ্চু ছাড়া বুধবার এলআরবি প্রথম কনসার্ট করল তার জন্মস্থান চট্টগ্রামে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: