মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

বাবার কাছে পৌঁছল মেয়ের স্বমেহনের দৃশ্য, ক্ষুব্ধ স্বরা



বিনোদন ডেস্ক:: ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে স্বমেহন দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় কিছু কম গালাগালি শুনতে হয়নি অভিনেত্রী স্বরা ভাস্করকে।নারী কেন্দ্রিক এই ছবিতে স্বরার এধরনের দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। সেসময় নেটিজেনদের মুখের উপর জবাব দিয়েছিলেন স্বরা।তবে এবার যে কাণ্ডটা ঘটল তা বোধহয় কারোর জন্যই আশাতীত নয়, এমনটাও ঘটতে পারে তা হয়তা স্বরা আশাও করেননি।

স্বরা ভাস্করের ‘ভিরে দি ওয়েডিং’-এর সেই স্বমেহনের ভিডিও সোশ্যাল সাইটের মাধ্যেমে অভিনেত্রীর বাবা সি উদয় ভাস্করের কাছে পাঠায় কোনও এক ব্যক্তি।আর এরপরই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত হন অভিনেত্রী।যদিও বিন্দুমাত্র অস্বস্তি বোধ না করে স্বরা লেখেন, আমি একজন অভিনেত্রী, আর পলাশ,এই দৃশ্যে আমি যেভাবে অভিনয় করেছি তাতে দেখানো হয়ে আমি একটি কম্পক যন্ত্র ব্যবহার করছি।

এবিষয়ে আমার বাবাকে জিজ্ঞাসা করার কোনও প্রয়োজন নেই, কোনও কিছুতে সংশয় থাকলে আপনি আমাকেই সরাসরি প্রশ্ন করতে পারেন। আর যেকেউ যদি একজন বয়স্ক ব্যক্তির সঙ্গে এধরনের নোংরা ব্যবহার করে সেটা মোটেও বীরত্বের কাজ নয়।

প্রসঙ্গত, স্বরার বাবা সি উদয় ভাস্কর একজন অবসরপ্রাপ্ত নৌ সেনা কর্মকর্তা। যিনি সম্প্রতি ৩৭৭ নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে ভীষণ খুশি হয়ে সোশ্যাল মনেকা গান্ধীর উদ্দেশ্যে সাইটে একটি পোস্টও করেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: