বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

বাবার অভিযোগে ছেলের কারাদণ্ড



নিউজ ডেস্ক::গাজীপুরের শ্রীপুরে পরিবারের সদস্যদের অত্যাচার ও নির্যাতনের অভিযোগে বাবার অভিযোগের ভিত্তিতে হাবিবুর রহমান (২৬) নামের এক মাদকাসক্ত যুবককে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (২ জুলাই) বাবা হানিফ মিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করলে মঙ্গলবার (৩ জুলাই) দিবাগত রাতে শ্রীপুর থানা পুলিশ তাকে আটক করে।

পরে বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতারের আদালতে হাজির করা হলে তাকে এ সাজা প্রদান করা হয়। কারাদন্ড পাওয়া হাবিবুর রহমান (২৬) উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের হানিফ মিয়া ছেলে।

বাবা হানিফ মিয়া জানান, হাবিবুর রহমান প্রায় সময়ই নেশার টাকার জন্য বাড়িতে চাপ দিতো। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বাবা হানিফ মিয়া, মা লাইলী বেগমসহ পরিবারের অন্যান্য সদস্যদের গালিগালাজ, মারপিটসহ বিভিন্ন ভয়ভীতি প্রদান ও হুমকি দিত।

সবশেষ রোববার (১ জুলাই) মায়ের কাছে নেশার জন্য টাকা চাইলে তা দিতে অপারগতা প্রকাশ করলে সে বাড়ির দক্ষিণ ভিটার ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে ঘরে থাকা বিভিন্ন ধরনের আসবাবপত্র, তৈজসপত্র ও কাপড় চোপড় পুড়ে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়।

এসময় তাকে বাধা দিতে গেলে সে ধারালো দা দিয়ে মা লাইলী বেগমকে খুন করতে উদ্দ্যত হলে প্রতিবেশীরা নেশাগ্রস্থ অবস্থা তাকে বাধা দেয়। পরে তার বাবাকে খুন করার জন্য ধাঁরালো দা নিয়ে বাড়ির আশপাশে বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করতে থাকে। পরে নিজ সন্তানের বিচার চেয়ে সোমবার (২ জুলাই) শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি আবেদন করেন।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্ল্যা জানান, অভিযোগের ভিত্তিতে হাবিবুর রহমানকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাকে এক বছরের সশ্রম কারা দণ্ড প্রদান করা হলে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: