শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «   নয়াপল্টনে সংঘর্ষ: ৩ মামলায় গ্রেফতার ৫০  » «   ভোটের ২-৩ দিন আগে মাঠে সেনাবাহিনী থাকবে: ইসি সচিব  » «   ওমরাহ শেষে বিমানেই মারা গেল চার বছরের শিশু  » «   শরিকদের সর্বোচ্চ ৬০ আসন ছাড়ার কথা ভাবছে বিএনপি  » «   বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানই হাতিয়ে নিচ্ছে অতিরিক্ত টাকা  » «   আজ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু: ফিরছেন ১৫০ রোহিঙ্গা  » «   সিলেট-২: বিএনপির মনোনয়ন ফরম নিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   তফসিল পেছানোর দাবিতে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   সংসদ নির্বাচন: হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপরীতে  » «  

বাবার অভিযোগে ছেলের কারাদণ্ড



নিউজ ডেস্ক::গাজীপুরের শ্রীপুরে পরিবারের সদস্যদের অত্যাচার ও নির্যাতনের অভিযোগে বাবার অভিযোগের ভিত্তিতে হাবিবুর রহমান (২৬) নামের এক মাদকাসক্ত যুবককে এক বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (২ জুলাই) বাবা হানিফ মিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করলে মঙ্গলবার (৩ জুলাই) দিবাগত রাতে শ্রীপুর থানা পুলিশ তাকে আটক করে।

পরে বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতারের আদালতে হাজির করা হলে তাকে এ সাজা প্রদান করা হয়। কারাদন্ড পাওয়া হাবিবুর রহমান (২৬) উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের হানিফ মিয়া ছেলে।

বাবা হানিফ মিয়া জানান, হাবিবুর রহমান প্রায় সময়ই নেশার টাকার জন্য বাড়িতে চাপ দিতো। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বাবা হানিফ মিয়া, মা লাইলী বেগমসহ পরিবারের অন্যান্য সদস্যদের গালিগালাজ, মারপিটসহ বিভিন্ন ভয়ভীতি প্রদান ও হুমকি দিত।

সবশেষ রোববার (১ জুলাই) মায়ের কাছে নেশার জন্য টাকা চাইলে তা দিতে অপারগতা প্রকাশ করলে সে বাড়ির দক্ষিণ ভিটার ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে ঘরে থাকা বিভিন্ন ধরনের আসবাবপত্র, তৈজসপত্র ও কাপড় চোপড় পুড়ে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়।

এসময় তাকে বাধা দিতে গেলে সে ধারালো দা দিয়ে মা লাইলী বেগমকে খুন করতে উদ্দ্যত হলে প্রতিবেশীরা নেশাগ্রস্থ অবস্থা তাকে বাধা দেয়। পরে তার বাবাকে খুন করার জন্য ধাঁরালো দা নিয়ে বাড়ির আশপাশে বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করতে থাকে। পরে নিজ সন্তানের বিচার চেয়ে সোমবার (২ জুলাই) শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি আবেদন করেন।

শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্ল্যা জানান, অভিযোগের ভিত্তিতে হাবিবুর রহমানকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাকে এক বছরের সশ্রম কারা দণ্ড প্রদান করা হলে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: