মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «  

বাবাকে কুপিয়ে জখম, মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা



নিউজ ডেস্ক:: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের কোপে আহত হয়েছেন তার বাবা আবু তালেব। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ অপরাধে ছেলে সন্তোষ মিয়াকে পুলিশে দিয়েছেন তার মা সুন্দরী বেগম। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল গ্রামে এ ঘটনা ঘটে।ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রূহানী এ তথ্য জানান।

সন্তোষের চাচা রেদওয়ানুল জানান, সন্তোষ প্রায় দুই-তিন বছর থেকে মাদকাসক্ত। তাকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে রেখেও কোনও ফল পাওয়া যায়নি। ফিরে এসে সে আবার নেশায় আসক্ত হয়ে পড়ে। সে ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ জিনিসপত্র চুরি করে বিক্রিও করতো। বুধবার তার বাবা তাকে বাধা দিলে সে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার বাবার বাম হাতে কোপ দেয়। এতে তার বাবা গুরুতর আহত হন।

এ সময় তার মা সুন্দরী বেগম এগিয়ে আসলে তাকেও কোপ দেয় সন্তোষ। পরে এলাকাবাসী তাকে আটক করে এবং তার বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। গুরুতর আহত আবু তালেবকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, মা সুন্দরী বেগম বুধবার বিকালে আটক সন্তোষকে ফুলবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করে।ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রূহানী জানান, এ ঘটনায় সন্তোষের মা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। সন্তোষকে গ্রেফতার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: