রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

বাবাকে কুপিয়ে জখম, মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা



নিউজ ডেস্ক:: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের কোপে আহত হয়েছেন তার বাবা আবু তালেব। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ অপরাধে ছেলে সন্তোষ মিয়াকে পুলিশে দিয়েছেন তার মা সুন্দরী বেগম। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল গ্রামে এ ঘটনা ঘটে।ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রূহানী এ তথ্য জানান।

সন্তোষের চাচা রেদওয়ানুল জানান, সন্তোষ প্রায় দুই-তিন বছর থেকে মাদকাসক্ত। তাকে মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে রেখেও কোনও ফল পাওয়া যায়নি। ফিরে এসে সে আবার নেশায় আসক্ত হয়ে পড়ে। সে ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ জিনিসপত্র চুরি করে বিক্রিও করতো। বুধবার তার বাবা তাকে বাধা দিলে সে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার বাবার বাম হাতে কোপ দেয়। এতে তার বাবা গুরুতর আহত হন।

এ সময় তার মা সুন্দরী বেগম এগিয়ে আসলে তাকেও কোপ দেয় সন্তোষ। পরে এলাকাবাসী তাকে আটক করে এবং তার বাবা-মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। গুরুতর আহত আবু তালেবকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, মা সুন্দরী বেগম বুধবার বিকালে আটক সন্তোষকে ফুলবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করে।ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার ফুয়াদ রূহানী জানান, এ ঘটনায় সন্তোষের মা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। সন্তোষকে গ্রেফতার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: