মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

বান্ধবীকে ডেকে নিয়ে ধর্ষণ করালো বান্ধবী



নিউজ ডেস্ক::সাতক্ষীরার তালায় বৃষ্টি দাশ (১২) নামের এক নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সে তালা উপজেলার খানপুর গ্রামের জগদিশ দাশের মেয়ে এবং তালা উপজেলার শাহাপুর আর্দশ সঃ প্রঃ বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী।

শনিবার (৩১ মার্চ) বেলা সাড়ে ১২ টার শাহাপুর বাজারের নিকটে একটি বাগানে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

জানা যায়, খানপুর গ্রামের মহিদুল সরদারের মেয়ে শারমিন সুলতানা বৃষ্টি দাশের বান্ধবী। সেই সুবাদে শারমিন ডেকে নিয়ে যায় বৃষ্টিকে।

ধর্ষণের অভিযোগ উঠেছে একই উপজেলার শাহাপুর গ্রামের শহর আলী শেখের ছেলে সিরাজ শেখ এর বিরুদ্ধে। তার একজন সহযোগী ছিল তবে নাম জানা যায় সম্ভব হয়নি।

পুলিশ বৃষ্টি দাশের বান্ধবী সারমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে তালা থানায় এনেছে বলে জানা যায়।

এ বিষয়ে বৃষ্টি দাশের বাবা জগদিশ দাশ জানান, আমার মেয়েকে ডেকে নিয়ে এই অপকর্ম করেছে। আমি প্রশাসনের কাছে দাবী করছি এই বখাটে সিরাজ এবং তার সহযোগীকে সর্বোচ্চ শাস্তির বিধানে আনা হোক।

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, ঘটনাটি আমি বিস্তারিত শুনছি। এখনো কোন মামালা দায়ের হইনি। তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: