সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «  

বান্ধবীকে ডেকে নিয়ে ধর্ষণ করালো বান্ধবী



নিউজ ডেস্ক::সাতক্ষীরার তালায় বৃষ্টি দাশ (১২) নামের এক নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সে তালা উপজেলার খানপুর গ্রামের জগদিশ দাশের মেয়ে এবং তালা উপজেলার শাহাপুর আর্দশ সঃ প্রঃ বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী।

শনিবার (৩১ মার্চ) বেলা সাড়ে ১২ টার শাহাপুর বাজারের নিকটে একটি বাগানে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

জানা যায়, খানপুর গ্রামের মহিদুল সরদারের মেয়ে শারমিন সুলতানা বৃষ্টি দাশের বান্ধবী। সেই সুবাদে শারমিন ডেকে নিয়ে যায় বৃষ্টিকে।

ধর্ষণের অভিযোগ উঠেছে একই উপজেলার শাহাপুর গ্রামের শহর আলী শেখের ছেলে সিরাজ শেখ এর বিরুদ্ধে। তার একজন সহযোগী ছিল তবে নাম জানা যায় সম্ভব হয়নি।

পুলিশ বৃষ্টি দাশের বান্ধবী সারমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে তালা থানায় এনেছে বলে জানা যায়।

এ বিষয়ে বৃষ্টি দাশের বাবা জগদিশ দাশ জানান, আমার মেয়েকে ডেকে নিয়ে এই অপকর্ম করেছে। আমি প্রশাসনের কাছে দাবী করছি এই বখাটে সিরাজ এবং তার সহযোগীকে সর্বোচ্চ শাস্তির বিধানে আনা হোক।

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, ঘটনাটি আমি বিস্তারিত শুনছি। এখনো কোন মামালা দায়ের হইনি। তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: