বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

বান্ধবীকে ডেকে নিয়ে ধর্ষণ করালো বান্ধবী



নিউজ ডেস্ক::সাতক্ষীরার তালায় বৃষ্টি দাশ (১২) নামের এক নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সে তালা উপজেলার খানপুর গ্রামের জগদিশ দাশের মেয়ে এবং তালা উপজেলার শাহাপুর আর্দশ সঃ প্রঃ বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী।

শনিবার (৩১ মার্চ) বেলা সাড়ে ১২ টার শাহাপুর বাজারের নিকটে একটি বাগানে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

জানা যায়, খানপুর গ্রামের মহিদুল সরদারের মেয়ে শারমিন সুলতানা বৃষ্টি দাশের বান্ধবী। সেই সুবাদে শারমিন ডেকে নিয়ে যায় বৃষ্টিকে।

ধর্ষণের অভিযোগ উঠেছে একই উপজেলার শাহাপুর গ্রামের শহর আলী শেখের ছেলে সিরাজ শেখ এর বিরুদ্ধে। তার একজন সহযোগী ছিল তবে নাম জানা যায় সম্ভব হয়নি।

পুলিশ বৃষ্টি দাশের বান্ধবী সারমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে তালা থানায় এনেছে বলে জানা যায়।

এ বিষয়ে বৃষ্টি দাশের বাবা জগদিশ দাশ জানান, আমার মেয়েকে ডেকে নিয়ে এই অপকর্ম করেছে। আমি প্রশাসনের কাছে দাবী করছি এই বখাটে সিরাজ এবং তার সহযোগীকে সর্বোচ্চ শাস্তির বিধানে আনা হোক।

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, ঘটনাটি আমি বিস্তারিত শুনছি। এখনো কোন মামালা দায়ের হইনি। তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: