শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

বান্ধবীকেই বিয়ে করলেন ইংল্যান্ড অধিনায়ক মর্গ্যান



স্পোর্টস ডেস্ক:: দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করলেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান।শুক্রবার মর্গ্যানের বান্ধবী তারা রিজওয়ের সঙ্গে তার বিয়ে হয়।তারকা খচিত বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ড ক্রিকেটার জেসন রয়, অ্যালেস্টার কুক, স্টিভ ফিন, মার্ক উড ও জোস বাটলার।

সমারসেটের ঐতিহাসিক বেবিংটন হাউসে হয় বিয়ের অনুষ্ঠান। টুইটারে অসাধারণ সব বিয়ের মুহূর্তে ছবি পোস্ট করেন মর্গ্যান।সেখানে তিনি লেখেন, ‘তারা রিজওয়ের সঙ্গে অসাধারণ একটা দিন।এর পরই শুভেচ্ছা বার্তায় ভরে ওঠো টুইটার হ্যান্ডল। সেই তালিকায় রয়েছেন মহম্মদ হাফিজ, রশিদ খান,ফাওয়াদ আহমেদ,টম মুডির মতো তারকা ক্রিকেটাররা।

মর্গ্যান সদ্য শ্রীলঙ্কা থেকে সফল সফর কাটিয়ে ফিরেছেন। পাঁচ ম্যাচের ওডিআই সিরিজ ইংল্যান্ড জিতে নিয়েছে ৩-১ এ। এর পর টি২০ ম্যাচও জিতে নিয়েছে ৩০ রানে।

শ্রীলঙ্কা সফরে রানের মধ্যেও ছিলেন মর্গ্যান। চার ম্যাচে তিনি ১৯৫ রান করেছেন। তার মধ্যে রয়েছে দুটো হাফ সেঞ্চুরি। সিরিজের সেরার পুরস্কারও উঠেছে ইংল্যান্ড অধিনায়কের হাতে।

মর্গ্যান এখনও ইংল্যান্ডের হয়ে ২১২টি ওডিআই খেলেছেন। রান ৬৫৫৭। গড় ৩৮.৫৭। এই বাঁ হাতি খেলেছেন ৭৭টি টি২০ও। সেখানে তাঁর রান ১৭৩৪।

এ বার ইংল্যান্ডের সামনে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ।প্রথম ম্যাচ হবে গল আন্তর্জাতিক স্টেডিয়ামে। ৬ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। দ্বিতীয় ম্যাচ ১৪ থেকে ১৮ নভেম্বর পাল্লেকলে। শেষ ম্যাচ কলম্বোয ২৩ নভেম্বর থেকে।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: