মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

বান্ধবীকেই বিয়ে করলেন ইংল্যান্ড অধিনায়ক মর্গ্যান



স্পোর্টস ডেস্ক:: দীর্ঘদিনের বান্ধবীকে বিয়ে করলেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান।শুক্রবার মর্গ্যানের বান্ধবী তারা রিজওয়ের সঙ্গে তার বিয়ে হয়।তারকা খচিত বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ড ক্রিকেটার জেসন রয়, অ্যালেস্টার কুক, স্টিভ ফিন, মার্ক উড ও জোস বাটলার।

সমারসেটের ঐতিহাসিক বেবিংটন হাউসে হয় বিয়ের অনুষ্ঠান। টুইটারে অসাধারণ সব বিয়ের মুহূর্তে ছবি পোস্ট করেন মর্গ্যান।সেখানে তিনি লেখেন, ‘তারা রিজওয়ের সঙ্গে অসাধারণ একটা দিন।এর পরই শুভেচ্ছা বার্তায় ভরে ওঠো টুইটার হ্যান্ডল। সেই তালিকায় রয়েছেন মহম্মদ হাফিজ, রশিদ খান,ফাওয়াদ আহমেদ,টম মুডির মতো তারকা ক্রিকেটাররা।

মর্গ্যান সদ্য শ্রীলঙ্কা থেকে সফল সফর কাটিয়ে ফিরেছেন। পাঁচ ম্যাচের ওডিআই সিরিজ ইংল্যান্ড জিতে নিয়েছে ৩-১ এ। এর পর টি২০ ম্যাচও জিতে নিয়েছে ৩০ রানে।

শ্রীলঙ্কা সফরে রানের মধ্যেও ছিলেন মর্গ্যান। চার ম্যাচে তিনি ১৯৫ রান করেছেন। তার মধ্যে রয়েছে দুটো হাফ সেঞ্চুরি। সিরিজের সেরার পুরস্কারও উঠেছে ইংল্যান্ড অধিনায়কের হাতে।

মর্গ্যান এখনও ইংল্যান্ডের হয়ে ২১২টি ওডিআই খেলেছেন। রান ৬৫৫৭। গড় ৩৮.৫৭। এই বাঁ হাতি খেলেছেন ৭৭টি টি২০ও। সেখানে তাঁর রান ১৭৩৪।

এ বার ইংল্যান্ডের সামনে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ।প্রথম ম্যাচ হবে গল আন্তর্জাতিক স্টেডিয়ামে। ৬ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। দ্বিতীয় ম্যাচ ১৪ থেকে ১৮ নভেম্বর পাল্লেকলে। শেষ ম্যাচ কলম্বোয ২৩ নভেম্বর থেকে।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: