শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

বান্দরবানে পানিতে ডুবে প্রতিবন্ধী নারীর মৃত্যু



বান্দরবান প্রতিনিধি:লামার পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নে খালে গোসল করতে গিয়ে ফরিদা বেগম (৪৫) নামে এক প্রতিবন্ধী নারী পানিতে ডুবে মারা গেছে।

শুক্রবার দুপুরে ইউনিয়নের পানিস্যাবিল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফরিদা বেগম পানিস্যাবিল এলাকার সৈয়দ নূর এর মেয়ে।

নিহতের বাবা জানান, ফরিদা মানসিক প্রতিবন্ধী ছিল এবং সে দীর্ঘদিন যাবৎ মৃগীরোগে ভুগছিল। শুক্রবার দুপুর ১২টার সময় বাড়ির পাশের বমু খালে গোসল করতে যায়।

তিনি জানান, নদীতে গোসলরত অবস্থায় মৃগীরোগ উঠলে ঘটনাস্থলে সে মারা যায়। মরে তার শরীর নদীতে ভেসে উঠলে আশপাশের লোকজন দেখতে পেয়ে তার লাশ উদ্ধার করে।

জানা যায়, মানসিক প্রতিবন্ধী হওয়ায় বেশীদিন স্বামীর সংসার করতে পারেনি ফরিদা। বৃদ্ধ বাবার সংসারে থাকত সে।

পানিতে ডুবে মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বমু বিলছড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল মতলব বলেন, লাশটি স্থানীয়রা উদ্ধার করেছে। নদীতে গোসলরত অবস্থায় মৃগীরোগে আক্রান্ত হওয়ায় সে আর কূলে উঠে আসতে পারেনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: