শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

বান্দরবানে পানিতে ডুবে প্রতিবন্ধী নারীর মৃত্যু



বান্দরবান প্রতিনিধি:লামার পার্শ্ববর্তী বমু বিলছড়ি ইউনিয়নে খালে গোসল করতে গিয়ে ফরিদা বেগম (৪৫) নামে এক প্রতিবন্ধী নারী পানিতে ডুবে মারা গেছে।

শুক্রবার দুপুরে ইউনিয়নের পানিস্যাবিল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফরিদা বেগম পানিস্যাবিল এলাকার সৈয়দ নূর এর মেয়ে।

নিহতের বাবা জানান, ফরিদা মানসিক প্রতিবন্ধী ছিল এবং সে দীর্ঘদিন যাবৎ মৃগীরোগে ভুগছিল। শুক্রবার দুপুর ১২টার সময় বাড়ির পাশের বমু খালে গোসল করতে যায়।

তিনি জানান, নদীতে গোসলরত অবস্থায় মৃগীরোগ উঠলে ঘটনাস্থলে সে মারা যায়। মরে তার শরীর নদীতে ভেসে উঠলে আশপাশের লোকজন দেখতে পেয়ে তার লাশ উদ্ধার করে।

জানা যায়, মানসিক প্রতিবন্ধী হওয়ায় বেশীদিন স্বামীর সংসার করতে পারেনি ফরিদা। বৃদ্ধ বাবার সংসারে থাকত সে।

পানিতে ডুবে মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বমু বিলছড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল মতলব বলেন, লাশটি স্থানীয়রা উদ্ধার করেছে। নদীতে গোসলরত অবস্থায় মৃগীরোগে আক্রান্ত হওয়ায় সে আর কূলে উঠে আসতে পারেনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: