মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

বান্দরবানের সঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন



নিউজ ডেস্ক::টানা ভারি বর্ষণে সড়ক তলিয়ে যাওয়ায় বান্দরবানের সঙ্গে চট্টগ্রাম, কক্সবাজার এবং রাঙামাটি জেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এদিকে দুই দিন ধরে সড়ক যোগাযোগ বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। অনেকে নৌকা, রিকশা এবং ভ্যানে করে অতিরিক্ত ভাড়া দিয়ে পার হচ্ছে তলিয়ে যাওয়া সড়কপথ।

জানা যায়, গত শনিবার থেকে বান্দরবানে টানা বৃষ্টি হচ্ছে। এতে বান্দরবান-চট্টগ্রাম সড়কের কয়েকটি স্থানে প্রধান সড়ক বন্যার পানিতে তলিয়ে গেছে। এ ছাড়াও বান্দরবান-রাঙামাটি সড়কের কয়েকটি স্থান পানিতে ডুবে গেছে। সড়ক তলিয়ে যাওয়ায় বান্দরবানের সঙ্গে চট্টগ্রাম, কক্সবাজার এবং রাঙামাটি সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে দুই দিন ধরে।

এ ব্যাপারে জেলা প্রশাসক দিলীপ কুমার বলেন, ক’দিন ধরে বান্দরবানে অবিরাম ভারি বর্ষণ হচ্ছে। বৃষ্টিতে সড়ক তলিয়ে যাওয়ায় বান্দরবানের সঙ্গে চট্টগ্রাম এবং রাঙামাটি দুটি পথেই সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

পরিবহন শ্রমিক আলমগীর বলেন, বান্দরবান-কেরানীহাট সড়কে পানি ওঠায় চট্টগ্রাম-কক্সবাজার, কেরানীহাট সড়কে চলাচলকারী সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: