মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

বাথটাব ভর্তি পয়সা নিয়ে আইফোন কিনতে হাজির যুবক!



আন্তর্জাতিক ডেস্ক:: আপনার আইফোন থাকা আর কোনো দামি গয়না থাকা অনেকটা একই রকম। কারণ আইফোন কেনার জন্য অনেকে কী পাগলামিটাই না করেন! এবার আইফোন কেনা নিয়ে মজার একটি কাণ্ড ঘটাল এক যুবক। আর এই কাণ্ডের সাক্ষী হয়ে থাকলেন রাশিয়ার মস্কোর একটি শপিং মলের অ্যাপল স্টোরের কর্মীরা।

জানা গেছে, আইফোনের লেটেস্ট মডেল iPhone XS কিনতে ৩৫০ কিলোগ্রাম ওজনের এক বাথটাব ভর্তি খুচরো পয়সা নিয়ে স্টোরে হাজির হন এক যুবক। গুনে দেখা যায়, ওই বাথটবে ছিল ১,৩০০ ইউরোর রাশিয়ান রুবলের কয়েন। এই কয়েন গুনতে রীতিমতো ঘাম ছুটে যায় অ্যাপল স্টোরের কর্মীদের। এ সময় মজার এই ঘটনাটি ক্যামেরাবন্দি করেন স্টোরে আসা অন্য ক্রেতারা।

এ ব্যাপারে ওই অ্যাপল স্টোরের জনসংযোগের দায়িত্বে থাকা লুডমিলা সেমুশিনা জানান,ভিয়াতোস্লাভ কোভালেকো এক বাথটাব খুচরো কয়েন নিয়ে আসার আগে এখানে ফোন করেছিলেন।জানিয়েছিলেন, তিনি বাথটাবভর্তি কয়েন নিয়ে iPhone XS কিনতে আসছেন।কিন্তু বিষয়টা তখন ‘ঠাট্টা’ বলেই মনে হয়েছিল।সেমুশিনা বলেন, ভাগ্যিস এমন ক্রেতা স্টোরে রোজ রোজ আসেন না!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: