শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

বাথটাব ভর্তি পয়সা নিয়ে আইফোন কিনতে হাজির যুবক!



আন্তর্জাতিক ডেস্ক:: আপনার আইফোন থাকা আর কোনো দামি গয়না থাকা অনেকটা একই রকম। কারণ আইফোন কেনার জন্য অনেকে কী পাগলামিটাই না করেন! এবার আইফোন কেনা নিয়ে মজার একটি কাণ্ড ঘটাল এক যুবক। আর এই কাণ্ডের সাক্ষী হয়ে থাকলেন রাশিয়ার মস্কোর একটি শপিং মলের অ্যাপল স্টোরের কর্মীরা।

জানা গেছে, আইফোনের লেটেস্ট মডেল iPhone XS কিনতে ৩৫০ কিলোগ্রাম ওজনের এক বাথটাব ভর্তি খুচরো পয়সা নিয়ে স্টোরে হাজির হন এক যুবক। গুনে দেখা যায়, ওই বাথটবে ছিল ১,৩০০ ইউরোর রাশিয়ান রুবলের কয়েন। এই কয়েন গুনতে রীতিমতো ঘাম ছুটে যায় অ্যাপল স্টোরের কর্মীদের। এ সময় মজার এই ঘটনাটি ক্যামেরাবন্দি করেন স্টোরে আসা অন্য ক্রেতারা।

এ ব্যাপারে ওই অ্যাপল স্টোরের জনসংযোগের দায়িত্বে থাকা লুডমিলা সেমুশিনা জানান,ভিয়াতোস্লাভ কোভালেকো এক বাথটাব খুচরো কয়েন নিয়ে আসার আগে এখানে ফোন করেছিলেন।জানিয়েছিলেন, তিনি বাথটাবভর্তি কয়েন নিয়ে iPhone XS কিনতে আসছেন।কিন্তু বিষয়টা তখন ‘ঠাট্টা’ বলেই মনে হয়েছিল।সেমুশিনা বলেন, ভাগ্যিস এমন ক্রেতা স্টোরে রোজ রোজ আসেন না!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: