মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

বাথটাব ভর্তি পয়সা নিয়ে আইফোন কিনতে হাজির যুবক!



আন্তর্জাতিক ডেস্ক:: আপনার আইফোন থাকা আর কোনো দামি গয়না থাকা অনেকটা একই রকম। কারণ আইফোন কেনার জন্য অনেকে কী পাগলামিটাই না করেন! এবার আইফোন কেনা নিয়ে মজার একটি কাণ্ড ঘটাল এক যুবক। আর এই কাণ্ডের সাক্ষী হয়ে থাকলেন রাশিয়ার মস্কোর একটি শপিং মলের অ্যাপল স্টোরের কর্মীরা।

জানা গেছে, আইফোনের লেটেস্ট মডেল iPhone XS কিনতে ৩৫০ কিলোগ্রাম ওজনের এক বাথটাব ভর্তি খুচরো পয়সা নিয়ে স্টোরে হাজির হন এক যুবক। গুনে দেখা যায়, ওই বাথটবে ছিল ১,৩০০ ইউরোর রাশিয়ান রুবলের কয়েন। এই কয়েন গুনতে রীতিমতো ঘাম ছুটে যায় অ্যাপল স্টোরের কর্মীদের। এ সময় মজার এই ঘটনাটি ক্যামেরাবন্দি করেন স্টোরে আসা অন্য ক্রেতারা।

এ ব্যাপারে ওই অ্যাপল স্টোরের জনসংযোগের দায়িত্বে থাকা লুডমিলা সেমুশিনা জানান,ভিয়াতোস্লাভ কোভালেকো এক বাথটাব খুচরো কয়েন নিয়ে আসার আগে এখানে ফোন করেছিলেন।জানিয়েছিলেন, তিনি বাথটাবভর্তি কয়েন নিয়ে iPhone XS কিনতে আসছেন।কিন্তু বিষয়টা তখন ‘ঠাট্টা’ বলেই মনে হয়েছিল।সেমুশিনা বলেন, ভাগ্যিস এমন ক্রেতা স্টোরে রোজ রোজ আসেন না!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: