রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «   রোহিঙ্গারা স্লোগান দিচ্ছে ‘ন যাইয়ুম, ন যাইয়ুম’  » «   প্রাথমিকের সমাপনী পরীক্ষায় থাকছে না এমসিকিউ  » «   ঐক্যফ্রন্টের সব দলের প্রতীক ধানের শীষ  » «   চিকিৎসা নিয়ে খালেদার রিটের আদেশ রোববার  » «   বিএনপি জোট সরকারের প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া  » «  

বাটালি হিল থেকে অপহৃত শিশু সিএন্ডবি কলোনিতে উদ্ধার: গ্রেফতার ৩



নিজস্ব প্রতিবেদক :: বাটালি হিল থেকে ১০ বছরের অপহৃত শিশু শরীফ হোসেনকে  সিএন্ডবি কলোনিতে উদ্ধার করেছে নগর গোয়েন্দা্ পুলিশ। এসময়  অপহরণের অভিযোগে দুই নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) গভীর রাতে নগরীর বাটালি হিল থেকে আনোয়ার হোসেন নামে একজনকে আটক করা হয়।

আনোয়ারের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর মনসুরাবাদে সিএন্ডবি কলোনির একটি বাসা থেকে ফারজানা বেগমের হেফাজত থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এসময় আটক ফারাজানার দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর মুন্সিপাড়া এলাকা থেকে বীথি আক্তারকে আটক করা হয় বলে  জানান নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-জনসংযোগ) আনোয়ার হোসেন।

উদ্ধার হওয়া শরীফ নগরীর খুলশী থানার মতিঝর্ণা এলাকার নুরুল আলমের ছেলে।  গত ১৯ ফেব্রুয়ারি নিজ বাসা থেকে তাকে অপহরণের পর ২০ হাজার টাকা মুক্তিপণ আদায় করা হয়েছে বলে জানান এডিসি আনোয়ার হোসেন।

এই ঘটনায় খুলশী থানায় গত ২৭ ফেব্রুয়ারি একটি মামলা ‍দায়ের হয়।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: