বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

বাটালি হিল থেকে অপহৃত শিশু সিএন্ডবি কলোনিতে উদ্ধার: গ্রেফতার ৩



নিজস্ব প্রতিবেদক :: বাটালি হিল থেকে ১০ বছরের অপহৃত শিশু শরীফ হোসেনকে  সিএন্ডবি কলোনিতে উদ্ধার করেছে নগর গোয়েন্দা্ পুলিশ। এসময়  অপহরণের অভিযোগে দুই নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) গভীর রাতে নগরীর বাটালি হিল থেকে আনোয়ার হোসেন নামে একজনকে আটক করা হয়।

আনোয়ারের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর মনসুরাবাদে সিএন্ডবি কলোনির একটি বাসা থেকে ফারজানা বেগমের হেফাজত থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এসময় আটক ফারাজানার দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর মুন্সিপাড়া এলাকা থেকে বীথি আক্তারকে আটক করা হয় বলে  জানান নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-জনসংযোগ) আনোয়ার হোসেন।

উদ্ধার হওয়া শরীফ নগরীর খুলশী থানার মতিঝর্ণা এলাকার নুরুল আলমের ছেলে।  গত ১৯ ফেব্রুয়ারি নিজ বাসা থেকে তাকে অপহরণের পর ২০ হাজার টাকা মুক্তিপণ আদায় করা হয়েছে বলে জানান এডিসি আনোয়ার হোসেন।

এই ঘটনায় খুলশী থানায় গত ২৭ ফেব্রুয়ারি একটি মামলা ‍দায়ের হয়।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: