মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

বাজারে আসছে অপ্পোর দুটি সেলফি এক্সপার্ট ফোন



তথ্যপ্রযুক্তি ডেস্ক::: জনপ্রিয়তার ধারাবাহিকতায় চীনের বাজারে সংস্থাটি লঞ্চ করল তাদের নতুন দুটি ফোন অপ্পো আর ১১এস এবং আর ১১এস প্লাস। এই ফোন দুটি এই বছরের শুরুতে লঞ্চ হওয়া আর ১১এস এবং আর ১১ প্লাস-এর আপগ্রেডেট মডেল।

উল্লেখযোগ্য বিষয় হলো, ফোনের সামনে ১৬:৯ ডিসপ্লের বদলে নতুন এই ফোনে ১৮:৯ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এছাড়াও আপডেট হয়েছে ক্যামেরা ও ব্যাটারিতে। প্রসেসর, র‌্যাম, স্টোরেজের মত হার্ডওয়ার একই আছে।

অপ্পো আর ১১এস
এই ফোনটিতে আছে ৬.০১ ইঞ্চি ফুল এইচডি+ রেজ্যুলেশন (২,১৬০x১০৮০পিক্সেলস)। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর। এছাড়াও রয়েছে ৪জিবি র‌্যাম আর ৬৪জিবি স্টোরেজ। ফোনে রয়েছে ৩২০৫ এমএএইচ ব্যাটারি।

অপ্পো আর ১১এস-এ রয়েছে ডুয়াল ক্যামেরা সেট-আপ। প্রাইমারি ক্যামেরাটি ২০এমপি এফ/১.৭, সাথে রয়েছে একটি ১৬এমপি এফ/১.৭ সেকেন্ডারি ক্যামেরা। এই ফোনেও রয়েছে এআই বা কৃত্রিম বুদ্ধিমত্তার ফিচার যুক্ত ১৬এমপি সেলফি ক্যামেরা।

অপ্পো আর ১১এস প্লাস
ফোনটিতে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ রেজ্যুলিউশান (২,১৬০×১০৮০ পিক্সেলস)। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর। ৬জিবি র‌্যাম আর ৬৪জিবি স্টোরেজ রয়েছে। রয়েছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনের অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড নুগেট। দুটি ফোনেই রয়েছে একই ক্যামেরা। সাথে এই ফোনের পিছনেও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: