বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

বাগবাড়িতে গ্রেফতার কাউছারকে জেল হাজতে প্রেরণ



455445নিউজ ডেস্ক ::
নগরীর বাগবাড়ি এলাকায় প্রবাসীর বাসার তত্ত্বাবধায়ক মুহিবুর রহমান হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় এজাহারনামীয় গ্রেফতারকৃত আসামী কাউছারকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। মঙ্গলবার পুলিশ গ্রেফতারকৃত কাউছারকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। ধৃত কাউছার নগরীর বাগবাড়ি ৪৩ নং ভার্থখলা এলাকার আব্দুস শহীদের পুত্র।
গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর বাগবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এর আগের রাতে মুহিবুরের পুত্র সাইদুর রহমান বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং ৫ থেকে ৬ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নং-৮ (০৮-০৬-১৫)।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল হক মাসুম জানান, মঙ্গলবার কাউছারকে আদালতের মাধ্যমে কারাগারের পাঠানো হয়েছে। মামলার মুল রহস্য উদঘাটনের জন্য তাকে আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয় বলে জানান তিনি।
উল্লেখ্য,নগরীর বাগবাড়ী এলাকার বাসিন্দা মুহিবুর রহমান এবং আলা উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার রাত পৌনে ৮টার দিকে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুপক্ষের মধ্যে প্রায় পৌনে ১ ঘণ্টা সংঘর্ষ চলে। সংঘর্ষের সময় দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১৬ জন আহত হয়েছে। এর মধ্যে মুহিবুর রহমানসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছিলেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথে রোববার রাত সাড়ে ১২টায় মুহিবুর রহমানের (৫০) মৃত্যু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: