শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

বাগবাড়িতে গ্রেফতার কাউছারকে জেল হাজতে প্রেরণ



455445নিউজ ডেস্ক ::
নগরীর বাগবাড়ি এলাকায় প্রবাসীর বাসার তত্ত্বাবধায়ক মুহিবুর রহমান হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় এজাহারনামীয় গ্রেফতারকৃত আসামী কাউছারকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। মঙ্গলবার পুলিশ গ্রেফতারকৃত কাউছারকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। ধৃত কাউছার নগরীর বাগবাড়ি ৪৩ নং ভার্থখলা এলাকার আব্দুস শহীদের পুত্র।
গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর বাগবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এর আগের রাতে মুহিবুরের পুত্র সাইদুর রহমান বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং ৫ থেকে ৬ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নং-৮ (০৮-০৬-১৫)।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রবিউল হক মাসুম জানান, মঙ্গলবার কাউছারকে আদালতের মাধ্যমে কারাগারের পাঠানো হয়েছে। মামলার মুল রহস্য উদঘাটনের জন্য তাকে আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয় বলে জানান তিনি।
উল্লেখ্য,নগরীর বাগবাড়ী এলাকার বাসিন্দা মুহিবুর রহমান এবং আলা উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার রাত পৌনে ৮টার দিকে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুপক্ষের মধ্যে প্রায় পৌনে ১ ঘণ্টা সংঘর্ষ চলে। সংঘর্ষের সময় দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১৬ জন আহত হয়েছে। এর মধ্যে মুহিবুর রহমানসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছিলেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথে রোববার রাত সাড়ে ১২টায় মুহিবুর রহমানের (৫০) মৃত্যু হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: