রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

বাকপ্রতিবন্ধীকে গুদাম ঘরে নিয়ে ধর্ষণ করল ৫ম শ্রেণীর দুই ছাত্র!



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামে নয় বছর বয়সী এক বাক প্রতিবন্ধীকে কিশোরিকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (৫ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গা সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

মামলার দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতার হলো, সদর উপজেলার মনিরামপুর গ্রামের দুলালের ছেলে আবির হাসান আশিক (১০) ও একই গ্রামের আশাদুলের ছেলে সিহাব ওরফে সৌরভ (১১)। তারা দুজনই একটি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীতে অধ্যয়নরত।

ধর্ষিতার মায়ের অভিযোগ, রোববার বিকেলে তার নয় বছর বয়সী বাকপ্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে বাড়ীর পাশের একটি পরিত্যক্ত গুদাম ঘরে নিয়ে যায় অভিযুক্ত আশিক ও সৌরভ। সেখানে নিয়ে গিয়ে ওই শিশুকে পাশবিক নির্যাতন করে তারা। পরে ওই শিশু অসুস্থ অবস্থায় বাড়ী ফিরে গিয়ে ঘটনাটি পরিবারকে জানালে পরিবারের লোকজন রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান এ বিষয়ে জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে দুই জনকে আসামী করে মামলা থানায় দায়ের করেছে। মামলার দুই আসামীকেই গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: