বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বাকপ্রতিবন্ধীকে গুদাম ঘরে নিয়ে ধর্ষণ করল ৫ম শ্রেণীর দুই ছাত্র!



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামে নয় বছর বয়সী এক বাক প্রতিবন্ধীকে কিশোরিকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (৫ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গা সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

মামলার দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতার হলো, সদর উপজেলার মনিরামপুর গ্রামের দুলালের ছেলে আবির হাসান আশিক (১০) ও একই গ্রামের আশাদুলের ছেলে সিহাব ওরফে সৌরভ (১১)। তারা দুজনই একটি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেনীতে অধ্যয়নরত।

ধর্ষিতার মায়ের অভিযোগ, রোববার বিকেলে তার নয় বছর বয়সী বাকপ্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে বাড়ীর পাশের একটি পরিত্যক্ত গুদাম ঘরে নিয়ে যায় অভিযুক্ত আশিক ও সৌরভ। সেখানে নিয়ে গিয়ে ওই শিশুকে পাশবিক নির্যাতন করে তারা। পরে ওই শিশু অসুস্থ অবস্থায় বাড়ী ফিরে গিয়ে ঘটনাটি পরিবারকে জানালে পরিবারের লোকজন রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান এ বিষয়ে জানান, এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে দুই জনকে আসামী করে মামলা থানায় দায়ের করেছে। মামলার দুই আসামীকেই গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: