বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ মাঠে গড়ানো নিয়ে সংশয়



স্পোর্টস ডেস্ক:: দুর্দান্তভাবে বিশ্বকাপযাত্রা শুরু করে বাংলাদেশ। শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে বিধ্বস্ত করে টাইগাররা। তবে পরের ম্যাচেই নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করে হেরে যায়। ফলে ২ খেলায় ২ পয়েন্ট নিয়ে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামছে তারা।

এ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ টুর্নামেন্টের হট ফেবারিট ইংল্যান্ড। ২ খেলায় ২ পয়েন্ট ইংলিশদেরও। বাংলাদেশের মতো দুর্দান্ত জয় নিয়ে এবারের বিশ্বকাপ শুরু করে তারাও। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের ব্যবধানে হারিয়ে শুভসূচনা করে স্বাগতিকরা। কিন্তু পরের ম্যাচে পাকিস্তানের কাছে বিধ্বস্ত হয় তারা। শ্বাসরূদ্ধকর ম্যাচে ১৪ রানে হারে ইংল্যান্ড।

স্বভাবতই এ ম্যাচে জয় চায় বাংলাদেশ-ইংল্যান্ড। শনিবার বিকাল সাড়ে ৩টায় কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে গড়াবে দুই দলের লড়াই। এর আগে প্রকৃতি নিয়ে চিন্তায় দুই দল। গেল দুই দিন সেখানে অবিরাম বৃষ্টি হয়েছে।

স্থানীয় আবহাওয়ার পূর্বাভাস বলছে, এদিনও প্রবল বর্ষণ হতে পারে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টানা বৃষ্টি হতে পারে। ম্যাচের গোটা সময় আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। দিনে সূর্যের আলো নাও দেখা যেতে পারে। তাপমাত্রা প্রায় ১৩ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে ঘোরাফেরা করবে। বাতাসে আর্দ্রতা থাকতে পারে ৬০ থেকে ৭০ ডিগ্রি সেলসিয়াস। সর্বোপরি ম্যাচ চলাকালীন কার্ডিফের আকাশ ভেঙে বৃষ্টি নামতে পারে।

তবুও কোনো কিন্তু থেকে যাচ্ছে। কারণ, ইংল্যান্ডের আবহাওয়া নিয়ে কোনো ওয়ারেন্টি গ্যারান্টি নেই। এই বৃষ্টি তো এ রোদ। আবার আবহাওয়ার পূর্বাভাস পুরোপুরি মিথ্যা প্রমাণিত হতে পারে। বৃষ্টি না হয়ে সারাদিন মৃদুমন্দ হাওয়া খেলা করতে পারে। তাই বলতেই হচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে তৃতীয় প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে আবহাওয়া।

সূত্র: ক্রিকট্রেকার

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: