সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «   কে হচ্ছেন ব্রাজিলের মূল স্ট্রাইকার?  » «   হবিগঞ্জে পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ১০  » «   বান্দরবানের মাটিচাপায় নিহত ৪, নিখোঁজ ১  » «   তিন মামলায় খালেদার জামিন শুনানি আজ  » «   লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «  

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ ভারতের মাটিতে!



স্পোর্টস ডেস্ক:: বিশ্ব ক্রিকেটে নব শক্তি হিসেবে উত্থান ঘটছে আফগানিস্তানের। তাদের বিপক্ষে এখন পর্যন্ত মাত্র একটি দ্বিপাক্ষীয় সিরিজ খেলেছে বাংলাদেশ। চলতি বছরেরই জুনে যুদ্ধবিধ্বস্ত দেশটির বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলার কথা টাইগারদের। নিরাপত্তা শঙ্কায় আফগানিস্তানে খেলা হয় না। শোনা যাচ্ছে, এই সিরিজটি হতে পারে ভারতের মাটিতে।

আফগানিস্তানের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্পর্ক খুব ভালো। ক্রিকেটের নবীন এই দেশটিকে অনেক ক্ষেত্রেই সাহায্য করে আসছে ভারত।

বাংলাদেশের বিপক্ষে সিরিজটি শুরুতে সংযুক্ত আরব আমিরাতে হওয়ার কথা ছিল। তবে আমিরাতে ভেনু্য জটিলতা না কাটায় ভারতেই সিরিজটি আয়োজনের চেষ্টা করছে আফগানিস্তান।

আফগানিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে তিনটি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশের। ভারতের উত্তরখন্ডের দেহরাদানে অনুষ্ঠিত হতে পারে ম্যাচগুলো।

সব কিছু ঠিকঠাক থাকলে সিরিজটি শুরু হবে ১ জুন। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। বাংলাদেশ এবং আফগানিস্তানের ক্রিকেট বোর্ড একসঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: