রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ ভারতের মাটিতে!



স্পোর্টস ডেস্ক:: বিশ্ব ক্রিকেটে নব শক্তি হিসেবে উত্থান ঘটছে আফগানিস্তানের। তাদের বিপক্ষে এখন পর্যন্ত মাত্র একটি দ্বিপাক্ষীয় সিরিজ খেলেছে বাংলাদেশ। চলতি বছরেরই জুনে যুদ্ধবিধ্বস্ত দেশটির বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলার কথা টাইগারদের। নিরাপত্তা শঙ্কায় আফগানিস্তানে খেলা হয় না। শোনা যাচ্ছে, এই সিরিজটি হতে পারে ভারতের মাটিতে।

আফগানিস্তানের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্পর্ক খুব ভালো। ক্রিকেটের নবীন এই দেশটিকে অনেক ক্ষেত্রেই সাহায্য করে আসছে ভারত।

বাংলাদেশের বিপক্ষে সিরিজটি শুরুতে সংযুক্ত আরব আমিরাতে হওয়ার কথা ছিল। তবে আমিরাতে ভেনু্য জটিলতা না কাটায় ভারতেই সিরিজটি আয়োজনের চেষ্টা করছে আফগানিস্তান।

আফগানিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে তিনটি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশের। ভারতের উত্তরখন্ডের দেহরাদানে অনুষ্ঠিত হতে পারে ম্যাচগুলো।

সব কিছু ঠিকঠাক থাকলে সিরিজটি শুরু হবে ১ জুন। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। বাংলাদেশ এবং আফগানিস্তানের ক্রিকেট বোর্ড একসঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: