রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «   হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশতাধিক  » «   পশুর মজুদ পর্যাপ্ত, সঙ্কটের আশঙ্কা নেই: প্রাণিসম্পদমন্ত্রী  » «   হাসপাতালের টয়লেটে জোর করে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ!  » «   সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী‘রাজধানীতে বস্তি থাকছে না  » «   জামিন পেলো সেই ২২ শিক্ষার্থী  » «  

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ ভারতের মাটিতে!



স্পোর্টস ডেস্ক:: বিশ্ব ক্রিকেটে নব শক্তি হিসেবে উত্থান ঘটছে আফগানিস্তানের। তাদের বিপক্ষে এখন পর্যন্ত মাত্র একটি দ্বিপাক্ষীয় সিরিজ খেলেছে বাংলাদেশ। চলতি বছরেরই জুনে যুদ্ধবিধ্বস্ত দেশটির বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলার কথা টাইগারদের। নিরাপত্তা শঙ্কায় আফগানিস্তানে খেলা হয় না। শোনা যাচ্ছে, এই সিরিজটি হতে পারে ভারতের মাটিতে।

আফগানিস্তানের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্পর্ক খুব ভালো। ক্রিকেটের নবীন এই দেশটিকে অনেক ক্ষেত্রেই সাহায্য করে আসছে ভারত।

বাংলাদেশের বিপক্ষে সিরিজটি শুরুতে সংযুক্ত আরব আমিরাতে হওয়ার কথা ছিল। তবে আমিরাতে ভেনু্য জটিলতা না কাটায় ভারতেই সিরিজটি আয়োজনের চেষ্টা করছে আফগানিস্তান।

আফগানিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে তিনটি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশের। ভারতের উত্তরখন্ডের দেহরাদানে অনুষ্ঠিত হতে পারে ম্যাচগুলো।

সব কিছু ঠিকঠাক থাকলে সিরিজটি শুরু হবে ১ জুন। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। বাংলাদেশ এবং আফগানিস্তানের ক্রিকেট বোর্ড একসঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: