মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ ভারতের মাটিতে!



স্পোর্টস ডেস্ক:: বিশ্ব ক্রিকেটে নব শক্তি হিসেবে উত্থান ঘটছে আফগানিস্তানের। তাদের বিপক্ষে এখন পর্যন্ত মাত্র একটি দ্বিপাক্ষীয় সিরিজ খেলেছে বাংলাদেশ। চলতি বছরেরই জুনে যুদ্ধবিধ্বস্ত দেশটির বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলার কথা টাইগারদের। নিরাপত্তা শঙ্কায় আফগানিস্তানে খেলা হয় না। শোনা যাচ্ছে, এই সিরিজটি হতে পারে ভারতের মাটিতে।

আফগানিস্তানের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের সম্পর্ক খুব ভালো। ক্রিকেটের নবীন এই দেশটিকে অনেক ক্ষেত্রেই সাহায্য করে আসছে ভারত।

বাংলাদেশের বিপক্ষে সিরিজটি শুরুতে সংযুক্ত আরব আমিরাতে হওয়ার কথা ছিল। তবে আমিরাতে ভেনু্য জটিলতা না কাটায় ভারতেই সিরিজটি আয়োজনের চেষ্টা করছে আফগানিস্তান।

আফগানিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে তিনটি ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলার কথা বাংলাদেশের। ভারতের উত্তরখন্ডের দেহরাদানে অনুষ্ঠিত হতে পারে ম্যাচগুলো।

সব কিছু ঠিকঠাক থাকলে সিরিজটি শুরু হবে ১ জুন। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। বাংলাদেশ এবং আফগানিস্তানের ক্রিকেট বোর্ড একসঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: