মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট জাঁকজমকপূর্ণ হবে না: পাপন



খেলাধুলা ডেস্ক::‘জাঁকজমকপূর্ণ টেস্ট খেলায় কোটি কোটি টাকা খরচ হয়। কিন্তু দেশের বন্যার্ত মানুষের কথা বিবেচেনা করে এবার জাঁকজমকপূর্ণ ভাবে খেলা আয়োজন করা হবে না। খেলার খরচ থেকে টাকা বাঁচিয়ে তা বন্যার্তদের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর হাতে তুলে দেয়া হবে।’ এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার (২৫ আগস্ট) সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে বোর্ডের পক্ষ থেকে ত্রাণ বিতরণের পর সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন। প্রসঙ্গত, এবার বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করে সেই অর্থ দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই নিয়ন্ত্রক সংস্থা।

এসময় বিসিবি সভাপতি আরো বলেন, ‘দেশের প্রতিটি জেলায় প্রতিভাবান খেলোয়াড় লুকিয়ে রয়েছে। এদেরকে খুঁজে বের করতে হবে। এক সময় বাংলাদেশের সাথে কেউ খেলতে চাইতো না, কিন্তু বর্তমানে বাংলাদেশের সাথে খেলতে বিশ্বের সব দেশ ভয় পায়।’

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগরের মেয়র ও বিসিবির সহ সভাপতি আ.জ.ম নাসির উদ্দিন, ক্রিকেটার আকরাম হোসেন, সিরাজগঞ্জ সদর আসনের সাংসদ ডা. হাবিবে মিল্লাত মুন্না, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

উল্লেখ, আগামী ২৭ আগস্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: