মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট জাঁকজমকপূর্ণ হবে না: পাপন



খেলাধুলা ডেস্ক::‘জাঁকজমকপূর্ণ টেস্ট খেলায় কোটি কোটি টাকা খরচ হয়। কিন্তু দেশের বন্যার্ত মানুষের কথা বিবেচেনা করে এবার জাঁকজমকপূর্ণ ভাবে খেলা আয়োজন করা হবে না। খেলার খরচ থেকে টাকা বাঁচিয়ে তা বন্যার্তদের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর হাতে তুলে দেয়া হবে।’ এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার (২৫ আগস্ট) সিরাজগঞ্জে বন্যার্তদের মাঝে বোর্ডের পক্ষ থেকে ত্রাণ বিতরণের পর সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন। প্রসঙ্গত, এবার বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করে সেই অর্থ দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই নিয়ন্ত্রক সংস্থা।

এসময় বিসিবি সভাপতি আরো বলেন, ‘দেশের প্রতিটি জেলায় প্রতিভাবান খেলোয়াড় লুকিয়ে রয়েছে। এদেরকে খুঁজে বের করতে হবে। এক সময় বাংলাদেশের সাথে কেউ খেলতে চাইতো না, কিন্তু বর্তমানে বাংলাদেশের সাথে খেলতে বিশ্বের সব দেশ ভয় পায়।’

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগরের মেয়র ও বিসিবির সহ সভাপতি আ.জ.ম নাসির উদ্দিন, ক্রিকেটার আকরাম হোসেন, সিরাজগঞ্জ সদর আসনের সাংসদ ডা. হাবিবে মিল্লাত মুন্না, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

উল্লেখ, আগামী ২৭ আগস্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: